Home » চলচ্চিত্র » এক কাপ চা এর দর্শকদের জন্য ফেরদৌসের ঘোষণা
ek-cup-cha

এক কাপ চা এর দর্শকদের জন্য ফেরদৌসের ঘোষণা

Share Button

মিডিয়া খবর:-

দর্শকদের জন্য নানা চমকে ভরপুর নায়ক ফেরদৌস প্রযোজিত প্রথম চলচ্চিত্র এক কাপ চা আগামী ২৮ নভেম্বর মুক্তি পাচ্ছে। ফেরদৌস, মৌসুমী ও ভারতের ঋতুপর্ণা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন অর্ধশতাধিক অভিনেতা-অভিনেত্রী। এরা জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হওয়া সত্ত্বেও শুধু মাত্র ফেরদৌসের কারণে অতিথি শিল্পী হিসেবে একটি বা দুটি দৃশ্যে অভিনয় করেছেন।

এক কাপ চা চলচ্চিত্রের সফলতা নিয়ে বলতে গিয়ে ফেরদৌস বলেন, আজকের এই ফেরদৌস বাসু দা’র (বাসু চ্যাটার্জী) হঠাৎ বৃষ্টির সৃষ্টি। সেই বাসু দা-ই লিখেছেন এক কাপ চা ছবির গল্প। অসাধারণ এই গল্পের পরতে পরতে রয়েছে নানা নাটকীয়তা। মেধাবী পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের মেকিংও ভালো লাগার মতো। ছবিটি দর্শকরা দারুণভাবে গ্রহণ করবে বলে আমার বিশ্বাস।

ফেরদৌস বলেন, ছবি নিয়ে দর্শক তথা আমার ভক্তদের জন্য থাকবে দু-একটি সহজ প্রশ্ন। এক কাপ চা ছবিটি দেখে নির্দিষ্ট সময়ের মধ্যে এর সঠিক উত্তর দিতে হবে। কিভাবে উত্তর পাঠাতে হবে তা ছবি প্রদর্শনের সময় জানিয়ে দেয়া হবে। সেরা তিন উত্তরদাতা পাবেন মৌসুমী এবং আমার সঙ্গে কোনো এক বিকালে চায়ের আড্ডার সুযোগ। প্রশ্নটি হলো ছবিতে প্রখ্যাত লেখক হুমায়ূন আহমেদের একটি গান ব্যবহার করা হয়েছে গানটির নাম কি এবং ছবিতে মৌসুমী, ঋতুপর্ণা এবং আমার চরিত্রের নাম কী?

Check Also

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

borsha

তাহসান ও ভাবনা চলচ্চিত্রের নতুন জুটি

মিডিয়া খবর :- চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত …

Shares