Home » টিভি নাটক » ডলস হাউস টু: সাতটি তারার তিমির
dols-house

ডলস হাউস টু: সাতটি তারার তিমির

Share Button

মিডিয়া খবর:-

এবার  ‘ডলস হাউস টু : সাতটি তারার তিমির’ প্রচার শুরু হচ্ছে। আগামী ২৯শে নভেম্বর থেকে এটিএন বাংলায় দেখতে পাবেন নতুন এই ধারাবাহিক নাটকটি। রচনা করেছেন নজরুল ইসলাম  এবং পরিচালনায় আছেন যৌথভাবে আফসানা মিমি ও রাকেশ বসু। এ উপলক্ষে গত রোববার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্তরাঁয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন নাটকের নির্মাতা আফসানা মিমি, রাকেশ বসু ও নাটকটির নাট্যকার নজরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা নওয়াজেশ আলী খান এবং বিক্রয় ও বিপণন বিভাগের উপদেষ্টা এম নূরুল হুদা।

শুরুতেই নির্মাতা আফসানা মিমি তার শুভেচ্ছা বক্তব্য দেন। এরপর একে আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানে ডলস হাউস টু ও বর্তমান সময়ের নাটকের নানা দিক নিয়ে তাদের বক্তব্য দেন। নাটকটির এবারের গল্পটি নির্মিত হয়েছে মৃত্তিকা, শাগুফতা, নন্দিনী, অপর্ণা, জেবা, তমা ও রুমানা এ সাতজন বন্ধুকে নিয়ে। স্কুল জীবনে শৈশব-কৈশোরের সবচেয়ে আনন্দময় সময়গুলো তারা একসঙ্গে কাটিয়েছে। স্কুলে যাদের কমন নাম ছিল ‘সেভেন সামুরাই’। কেউ কেউ দুষ্টুমি করে ডাকতো ‘সপ্তাহ’। আর তারা নিজেদের ডাকতো ‘সপ্তর্ষী’ বলে। তারপর সময়ের সঙ্গে সঙ্গে দূরে সরে যায় সবাই। ব্যক্তি জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়ে তারা। প্রবাস জীবন থেকে এক বন্ধুর ফিরে আসা উপলক্ষে ফের একসঙ্গে হলো তারা সাতজন। এভাবেই ডলস ‘হাউস টু : সাতটি তারার তিমির’-এর গল্প এগিয়ে যাবে।

এতে এই সাত বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, সানজিদা প্রীতি, মৌসুমী হামিদ, স্বর্ণা, টয়া, জৈয়িতা ও শর্মী মালা। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন- দিলারা জামান, সূবর্ণা মুস্তাফা, খায়রুল আনাম সবুজ, আলম মামুন, ফ্লোরা সরকার, ইন্তেখাব দিনার, বন্যা মির্জা, পিকলু বকসী, মাহফুজ রিজভী প্রমুখ। ৫০০ পর্বের এ ধারাবাহিক নাটকটি প্রাথমিকভাবে সপ্তাহে চারদিন শনি থেকে মঙ্গল প্রতিদিন রাত ১০টা ৫৫ মিনিটে ও পরে শনি থেকে বুধ প্রতিদিন একই সময়ে প্রচার হবে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares