Home » অনুষ্ঠান » এশিয়ান টিভির জনপ্রিয় অনুষ্ঠান ইয়াং স্টার
emon-anchal

এশিয়ান টিভির জনপ্রিয় অনুষ্ঠান ইয়াং স্টার

Share Button

মিডিয়া খবর:-  

এশিয়ান টিভির সব চেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ইয়াং স্টার দেখবেন আজ রাত ১০টায়। জনপ্রিয় উপস্থাপক দেবাশীস বিশ্বাস এর উপস্থাপনায় ও ইমরান আলীর প্রযোজনায় অনুষ্ঠানটি ইতি মধ্যে দর্শকদের মাঝে সাড়া জাগিয়েছে। বেশ কটি সেগমেন্ট নিয়ে ৩০মিনিটের অনুষ্ঠান এটি।

ইয়াং সেলিব্রেটিরদের অংশগ্রহনে মির সিরামিক নিবেদিত ইয়াং স্টার অনুষ্ঠানটিতে এবারের অতিথি চলচ্চিত্র অভিনেতা ইমন ও অভিনেত্রী আচঁল। এবারের পর্বে অনুষ্ঠানটিতে ইমন ও আচঁল কিছু খোলা মেলা  প্রশ্নের জবাব দিয়েছেন এ ছাড়াও এক বিশেষ মহুর্তে ইমন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সাকিব খানকে কিছুদিনের জন্য অবসরে যেতে বলেছেন। এদিকে আচঁল নায়ক রাজ রাজ্জাকের পরবর্র্তী চলচ্চিত্রে বাপ্পা রাজের বিপরিতে অভিনয়ের ইচ্ছা পোষণ করেছেন। SMS পর্বে প্রশ্নের সঠিক উত্তর দিয়ে কুইজ উইনার হয়ে আসা একজন তরুনীর ইচ্ছা পুরণ করতে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ইমন প্রেম নিবেদন করে চমক সৃষ্টি করেছেন।

এছাড়াও অনুষ্ঠানটিতে ইমন ও আচঁল এর সদ্য মুক্তি প্রাপ্ত চলচ্চিত্র “স্বপ্ন যে তুই” নিয়ে খোলামেলা কথা বলেছেন যা দর্শকদের ভিন্ন্ স্বাদ দেবে বলে অনুষ্ঠানটির প্রযোজক মনে করেন। আরও কিছু বিশেষ চমক আছে যা দেখবার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে আজ রাত ১০টা পর্যন্ত।

young-star

Check Also

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares