Home » টিভি নাটক » ধারাবাহিক মামা বাড়ির আবদার
mama-barir-abder

ধারাবাহিক মামা বাড়ির আবদার

Share Button

মিডিয়া খবর:-

ভারতচন্দ্র উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি গণি মিয়া। লতা-পাতা নামের দুই মেয়ে নিয়ে তার সংসার। গ্রামের পারুল মেম্বারের স্বামী মিন্টু প্রায় সকলের কাছেই খুব প্রিয় মিন্টু মামা নামে পরিচিত।

মিন্টু কোনো কাজকর্ম করে না, সারাক্ষণ বউয়ের প্রশংসা করে তার সময় কাটে। মিন্টুর ভাগ্নে রাজা বিএ পাস করে গ্রামের হাইস্কুলে ইন্টারভিউ দিতে আসে। পরীক্ষায় ভাল করলেও চাকরির মুখ দেখে না।

গণি মিয়া তার বড় মেয়ে পাতার দেবর সুজনকে এই স্কুলে চাকরি দেওয়ার জন্য সুপারিশ করে। ইন্টারভিউতে প্রথম হয়ে চাকরি না পাওয়া রাজার আত্মসম্মানে লাগে। তাই রাজা এর প্রতিবাদ করতে গিয়ে গণি মিয়ার বাড়িতে যায়। সেখানে গণি মিয়ার মেয়ে লতার সঙ্গে দেখা হয়। এক সময় চাকরিকে কেন্দ্র করে মিন্টু ও রাজার সঙ্গে চরম বিরোধে জড়ায়।

এত বিরোধিতা সত্ত্বেও লতা আস্তে আস্তে রাজার প্রেমে পড়ে। এদিকে লতার বড় বোন পাতা চায় তার দেবরের সঙ্গে লতাকে বিয়ে দিতে। এ নিয়ে শুরু হয় অন্য এক ঝামেলা। এ ঝামেলা মেটাতে বাড়িতে আসে পাতার স্বামী মোখলেস।

এদিকে রাজার মামী পারুল মেম্বার গণি মিয়ার পক্ষ নেওয়ায় মিন্টুর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে। রাজা মামার বাড়িতে থেকে গণি মিয়ার সঙ্গে এক রকম যুদ্ধ ঘোষণা করে। গণি মিয়া এবং রাজার বিরোধ চরমে ওঠে। নাটকের গল্পের মোড় নেয় অন্যদিকে। এই রকম একটি কাহিনীর আবর্তনে তৈরি হয়েছে নাটক ‘মামা বাড়ির আবদার’।

আরটিভিতে প্রচার শুরু হচ্ছে এই নতুন ধারাবাহিক নাটক ‘মামা বাড়ির আবদার’। শনিবার থেকে সপ্তাহের শনি ও রবিবার রাত ৮টা ২০ মিনিটে নাটকটি প্রচার হবে।

সঞ্জিত সরকারের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অহনা, আ খ ম হাসান, শাহনাজ খুশি, ডা. এজাজ, ইলোরা গহর, আল মনসুর, জিনিয়া খন্দকার, নিসা, মিলন ভট্ট, শামিম, বিনয় ভদ্র, সুরুজ প্রমুখ।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares