Home » চলচ্চিত্র » ক্ষমা চাইলেন জাকির হোসেন রাজু
anek-sadher-moyna-a

ক্ষমা চাইলেন জাকির হোসেন রাজু

Share Button

মিডিয়া খবর:-

‘অনেক সাধের ময়না আমার’ গানটি দেশবরেণ্য গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখা। স্বাধীন দেশের প্রথম পুরস্কার বাংলাদেশ প্রেসিডেন্ট গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। সেইসাথে একুশে পদকসহ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এই গীতিকারের নাম ‘অনেক সাধের ময়না’ চলচ্চিত্রের টাইটেল-এ বাদ পড়ে যাওয়ায় গভীরভাবে দুঃখ প্রকাশ করেছেন চলচ্চিত্রটির পরিচালক জাকির হোসেন রাজু।

কারণ এই চলচ্চিত্রে ব্যবহৃত হয়েছে বহু দর্শকপ্রিয় গান  ‘অনেক সাধের ময়না আমার’ গানটি। চলচ্চিত্রটি গত ৭ নভেম্বর মুক্তি পাবার অনেক পরে রাজু’র নিজের এই ভুলটি চোখে পড়ে যে, চলচ্চিত্রের টাইটেল-এ অন্যান্য গীতিকারের নাম উল্লেখ করা হলেও ভুল বশত গাজী মাজহারুল আনোয়ারের নাম উল্লেখ করা হয়নি।

এ প্রসঙ্গে বিনয়ের সঙ্গে বরেণ্য এই গীতিকারের কাছে ক্ষমা চেয়ে জাকির হোসেন রাজু বলেন, আমি আন্তরিকভাবে দুঃখিত, সেইসাথে আমি তাঁর কাছে ক্ষমা চাইছি, যেন আমাকে আমার এ ভুলের জন্য ক্ষমা করে দেন। আমি কথা দিচ্ছি পরবর্তীতে যতো দ্রুত সম্ভব এই ভুল সংশোধন করা হবে।

১৯৬৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী জহির পরিচালিত ‘ময়নামতি’ চলচ্চিত্রের জন্য ‘অনেক সাধের ময়না আমার’ গানটি লেখেন গাজী মাজহারুল আনোয়ার। এই গানটিই জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক সাধের ময়না’ তে ব্যবহার করেছেন। 

Check Also

bappi, anchol

বাপ্পী আঁচলের ‘সুলতানা বিবিয়ানা’ ছাড়পত্র পেয়েছে

  মিডিয়া খবর :- সোমবার  নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ছবি ‘সুলতানা বিবিয়ানা’ সেন্সরবোর্ড থেকে সিনেমাটি …

tarikh-anam-khan

শুটিংয়ে ফিরলেন তারিক আনাম খান

মিডিয়া খবর:- শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তারিক আনাম খান। চিকিৎসা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares