Home » চলচ্চিত্র » সিনেমা হলে ইমন-আঁচলকে পেয়ে দর্শকদের উচ্ছ্বাস
swapna-je-tui

সিনেমা হলে ইমন-আঁচলকে পেয়ে দর্শকদের উচ্ছ্বাস

Share Button

মিডিয়া খবর:-

ইমন-আঁচল জুটির ‘স্বপ্ন যে তুই’ সিনেমাটি শুক্রবার, ২১ নভেম্বর সারা দেশে মুক্তি পেয়েছে।  এই দিনে ইমন-আঁচল জুটি দর্শকদের সঙ্গে সিনেমাটির দেখতে ঢাকার সনি হলে যান। এ সময় দর্শক তাদের কাছে পেয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন।

এই নায়ক-নায়িকার সঙ্গে হলে বসে সিনেমা দেখেন রবিন নামের এক দর্শক। তিনি বলেন, ‘সিনেমাটি দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। মুক্তির আগে এর গানগুলো দেখেছি। গানগুলো ভালো লাগায় সিনেমাটির দেখতে আসা। এসে ইমন-আঁচলকে পেয়ে অনেক ভালো লাগছে। এর আগে কখনও তাদেরকে সামনে থেকে দেখিনি।’

সাবেরা নামের আরেক দর্শক বলেন, ‘আমি আঁচল আপুর ভক্ত। তাই তার সিনেমা কখনও মিস করি না। আজ তাকে সামনে দেখে অনেক হ্যাপি।’

স্বপ্ন যে তুই সিনেমার চিত্রনায়িকা আঁচল বলেন, ‘শুক্রবার সন্ধ্যা ছয়টার শো দেখতে আমরা ঢাকার সনি হলে যাই। সেখোনে দর্শকদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। দর্শক আমাদের পেয়ে অনেক খুশি। হলে গিয়ে বুঝতে পেরেছি, দর্শক আমাদের কতটা ভালোবাসেন।’

আঁচল-ইমনের প্রথম সিনেমা স্বপ্ন যে তুই ঢাকার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, সনি, জোনাকী, আজাদ, বি.জি.বি, শাহীন, পূনম, নিউ গুলশান, মতিমহল প্রভৃতি হলে মুক্তি পেয়েছে।

পরিচালক মনিরুল ইসলাম সোহেল বলেন, ‘আমরা বিভিন্ন হলের খবর নিয়েছি। প্রায় প্রত্যেকটা হলই হাউজফুল যাচ্ছে। আমি নিজে সিরাজগঞ্জের চালায় ‘নিউ রজনীগন্ধা’ ও ঢাকার সনি হলে সিনেমা দেখেছি। সেখানে দেখেছি দর্শকদের উপচে পড়া ভিড়।

তিনি আরও বলেন, ‘শনিবার ঢাকার জিনজিরার ‘নিউ গুলশান’ হল ও ডেমরার ‘মতিমহল’ হলে দর্শকদের সঙ্গে সিনেমা দেখব। এর পরে বিভিন্ন হল ঘুরে সিনেমাটি দেখব।’

তিনি আরও জানান, দর্শকদের মাঝে দারুণ সাড়া ফেলেছে এ সিনেমাটি। প্রথম সপ্তাহের শুরুতেই এমন সাফল্যে দারুণ খুশি এ নির্মাতা। এদিকে দ্বিতীয় সপ্তাহে নতুন আরও ৬০টি হলে মুক্তি দিবেন বলেও জানিয়েছেন নির্মাতা সোহেল।

এ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইমন ও আঁচল। এ ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন মীরাক্কেল খ্যাত কমেডিয়ান আবু হেনা রনি, আনোয়ারুল ইসলাম সজল এবং জামিল হোসেন। আরো আছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, আদনান, প্রিয়া, এশা, আফরি। চলচ্চিত্রটির গল্প, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন মনিরুল ইসলাম সোহেল।

সোহরাব হোসেনের প্রযোজনায় চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, আবিদ রনি, শিহাব রিপন ও মুম্বাইয়ের আকাশ। গান লিখেছেন জাহিদ আকবর, প্রদীপ সাহা, ইসরাফিল বাবলু ও শিহাব রিপন। কণ্ঠ দিয়েছেন ন্যান্সি, রাজিব, পারভেজ এবং ভারতের জুবিন ও আকাশ।

Check Also

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares