Home » টিভি নাটক » ‘ফ্যামিলি প্যাকের মিট দ্য প্রেস
meet-the-press

‘ফ্যামিলি প্যাকের মিট দ্য প্রেস

Share Button

মিডিয়া খবর:-

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদ এর প্রযোজনায় এনটিভির ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি প্যাক’-এর  প্রচার চলছে। এটি পরিচালনা করেছেন আলী ফিদা একরাম তোজো। আর এই ‘ফ্যামিলি প্যাক’কে ঘিরেই শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন প্রযোজক।

তারকামেলায় আয়োজিত নির্ধারিত সময়ে শুরু হওয়া এ সংবাদ সম্মেলনে প্রথমেই প্রযোজক মাহফুজ আহমেদ তার শুভেচ্ছা বক্তব্য দেন। পাশাপাশি শুধু এ নাটক নিয়েই নয়, বর্তমান সময়ের টিভি নাটকের নানা দিক নিয়েও আলোচনা করার কথা ঘোষণা করেন তিনি। এরপর ‘ফ্যামিলি প্যাক’-এর  প্রচার না হওয়া একটি পর্ব প্রদর্শন করানো হয়, যা দেখার পরেই নাটকটির নির্মাতাকে একের পর এক প্রশ্ন করেন সাংবাদিকরা। সেসব প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। নাটকটির গল্প, নির্মাণশৈলীসহ বেশ কিছু দিক তুলে ধরেন তোজো। এসময় উপস্থিত ছিলেন নাটকের অভিনয়শিল্পী দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, মৌটুসী বিশ্বাস, শাহেদ আলী সুজন, উর্মিলা শ্রাবন্তী কর, তৌসিফ, ইরফান সাজ্জাদ, বুড়িয়ালী প্রমুখ।

অনুষ্ঠানের একপর্যায়ে শুরু হয় বর্তমান সময়ের নাটকের নানা দিক নিয়ে তর্ক-বিতর্ক। নাটকের মান খারাপ হচ্ছে কেন, গল্প ভাল হচ্ছে না কেন, দর্শক নাটক দেখা থেকে দূরে সরে আসছেন কেন ও নাটকের ভাষা নিয়েও নানা প্রশ্নের মুখে পড়েন উপস্থিত নির্মাতা-অভিনয়শিল্পীরা। এসব প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী দিলারা জামান বলেন, আমার কাছে মন হয় নাটকের মান খারাপ যেমন হচ্ছে, ভালও হচ্ছে। এসব নিয়ে সংবাদমাধ্যমে লেখা সাংবাদিকদেরই দায়িত্ব। আমরা তো সাংবাদিকদের বিবেক মনে করি। আপনারা যদি আমাদের হয়ে লেখেন তাহলে অনেক টিভি নাটকের চলমান সমস্যাগুলো অচিরেই কেটে যাবে বলে আমার বিশ্বাস।

Check Also

kolyan-koraiya

জামিন পেলেন কল্যাণ কোরাইয়া

মিডিয়া খবর :- প্রথমআলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার মামলায় জামিন পেলেন মডেল ও অভিনেতা …

thong-la

নেপালের ‘থরং লা’ গীরিপথ অতিক্রম তিন বাংলাদেশী

মিডিয়া খবর:-  তিন বাংলাদেশি অভিযাত্রী আব্দুল্লাহ তাহির চৌধুরী, আরিফুল ইসলাম ভূঁইয়া ও অভিমণ্যু সাহা বাইসাইকেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares