Home » চলচ্চিত্র » চার অক্ষরের ভালবাসা নিয়ে পপি
popy

চার অক্ষরের ভালবাসা নিয়ে পপি

Share Button

মিডিয়া খবর :-

আবর  প্রেক্ষাগৃহে পদাপর্ণ করছেন তিন তিনটি বছরের শ্রেষ্ঠ অভিনেত্রী জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। দীর্ঘদিন পর নভেম্বরের শেষ সপ্তাহে পপি আসছেন তার অভিনীত ডিজিটাল সিনেমা ‘চার অক্ষরের ভালবাসা’ নিয়ে।

নতুন পরিচালক জাকির খান পরিচালিত প্রেমের এই ছবিতে পপির সঙ্গে রয়েছেন ফেরদৌস ও নিরব। যদি ছবি সময়মতো মুক্তি পায় তাহলে প্রায় দুই বছর পর পপি অভিনীত কোন ছবি মুক্তি পাবে। পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গার্মেন্টস কন্যা’ যা ২০১২ সালে মুক্তি পেয়েছিল। জি সরকার পরিচালিত এই ছবিতে তার নায়ক ছিলেন ইমন। ছবিটি ভাল ব্যবসা করেছিল।

২০১৩ সালে পপি অভিনীত কোন ছবি মুক্তি পায়নি এবং ২০১৪ সালের মধ্য নভেম্বর পর্যন্ত কোন ছবি মুক্তির সম্ভাবনা নেই।

চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি সূত্রে জানা গেছে, ২৮শে নভেম্বর মুক্তির জন্য অনুমোদন নিয়েছে ‘চার অক্ষরের ভালবাসা’। ছবিটি নিয়ে পপি খুবই আশাবাদী। পরিচালক জাকির খান নতুন হলেও খুবই ভাল ছবি নির্মাণ করেছেন বলে পপি জানিয়েছেন।

তিনি বলেন, পরিচ্ছন্ন গল্পের ছবির সঙ্গে শ্রুতিমধুর গান ও দৃষ্টিনন্দন চিত্রায়ণ নিয়ে নির্মিত ‘চার অক্ষরের ভালবাসা’ সকল শ্রেণীর দর্শকের ভাল লাগবে। এদিকে এ ছবিটি ছাড়াও পপি অভিনীত মুক্তির তালিকায় রয়েছে ‘পৌষ মাসের পিরিতি’, ‘শটকাটে বড় লোক’, ‘আদরের ভাই’। সেন্সর বোর্ডে রয়েছে ‘লীলামন্থন’, ‘দি ডিরেক্টর’ ইত্যাদি। সহসাই শুরু হবে ‘দেহ’ এমনটিই জানালেন পপি।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares