Home » সঙ্গীত » ‘আপেল মাহমুদ দ্য লিজেন্ড’ অ্যালবামের মোড়ক উন্মোচন
apel-mahmud

‘আপেল মাহমুদ দ্য লিজেন্ড’ অ্যালবামের মোড়ক উন্মোচন

Share Button

মিডিয়া খবর :-

মুক্তিযুদ্ধের সময় শিল্পী, সাহিত্যিক, চিকিৎসক ও সাংবাদিকসহ নানা পেশার মানুষ নিজেদের জীবনকে বিপদের মুখে ঠেলে দিয়ে নানাভাবে মুক্তিযুদ্ধে অবদান রেখেছিলেন। তাদের সবাইকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়ার জন্য মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কার্যকর পদক্ষেপ নিচ্ছে। এছাড়া যেসব মা-বোন সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন সেই বীরাঙ্গনাদেরও পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়া হবে।apel-ma

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আপেল মাহমুদের ‘আপেল মাহমুদ দ্য লিজেন্ড’ অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এসব কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রকাশনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী নমিতা ঘোষ, অভিনেতা খায়রুল আলম সবুজ, শিল্পী খুরশীদ আলম, এন্ড্রু কিশোর, শাকিলা জাফর, ফাহমিদা নবী, প্রিন্স মাহমুদ, নৃত্যশিল্পী ডলি, সংগীত পরিচালক হাবলু ও জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভুইয়া খালেদ। উপস্থিত ছিলেন সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, রবি চৌধুরী, বিপ্লবসহ আপেল মাহমুদের সতীর্থ ও শুভাকাঙ্ক্ষীরা।

প্রধান অতিথির মোমবাতি প্রজ্বলনের মধ্য দিয়ে প্রকাশনা অনুষ্ঠানের সূচনা ঘটে। এর আগে সঙ্গীতজ্ঞ ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রয়াত শিল্পীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares