Home » অনুষ্ঠান » ‘গিট্টু’ দিতে পারলেই পুরস্কার
robi

‘গিট্টু’ দিতে পারলেই পুরস্কার

Share Button

মিডিয় খবর:-

‘গিট্ট’। হ্যাঁ দর্শক সঠিক উত্তরে গিট্টু দিতে পারলেই আপনি হবেন বিজয়ী। আর বিজয়ী হলে আপনি পাবেন প্রতি ঘণ্টায় ঘণ্টায় সিম্ফনি থ্রিজি মোবাইল ফোন। তা-ও আবার পাঁচটি করে। প্রতিদিন সর্বমোট ৫০টি ফোন সেট। আর প্রতি রাতে গ্রান্ড প্রাইজ অব দ্য ডে-তে থাকছে একটি টিভিএস মোটর বাইক অথবা একটি সামসাং স্মার্ট টিভি।

বিজয় দিবসের উদ্দীপনায় ১৪ই নভেম্বর থেকে ইন্ডিপেন্ডেন্ট টিভির আয়োজনে, রবি’র সৌজন্যে শুরু হয়েছে কুইজ শো ‘দেখিয়ে দাও’।   উপস্থাপনায় রয়েছেন মোট পাঁচ জন। সামিয়া আফরিন, তানিয়া হোসাইন, মারিয়া নূর, মাসুমা রহমান নাবিলা ও মনির খান শিমুল।

দেখিয়ে দাও কুইজ শো তিনটি পর্যায়ে হচ্ছে। প্রতি ঘণ্টার আওয়ারলি শো, প্রতি রাতের গ্র্যান্ড প্রাইজ অব দ্য ডে এবং ২৮ দিনের কুইজ শো শেষে গ্র্যান্ড ফাইনাল। প্রতি ঘণ্টার শোতে অংশ নেয়ার জন্য একজন রবি গ্রাহককে রবি নম্বর থেকে কথা বলতে হবে ১০ টাকার। কথা বলার সময় হচ্ছে প্রতিদিন সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। এ সময়ের মাঝে যে কোন ঘণ্টায় একজন রবি গ্রাহক ১০ টাকার কথা বললেই প্রতিযোগিতার জন্য নির্বাচিত হবেন।

প্রতি ঘণ্টার নির্বাচিত প্রতিযোগীদের নম্বর, রবি কর্তৃপক্ষ থেকে পাঠানো হয় ইন্ডিপেন্ডেন্ট টিভি কর্তৃপক্ষের কাছে। সকল প্রতিযোগীর নম্বর থেকে স্বয়ংক্রিয় সফটওয়্যার দ্বারা স্বাধীনভাবে নির্বাচিত প্রতিযোগীদের ইন্ডিপেন্ডেন্ট টিভি উপস্থাপক একটি প্রশ্ন করেন। প্রশ্নের সঠিক উত্তর দিলেই প্রতি ঘণ্টায় পাঁচ জন পাচ্ছেন একটি করে সিম্ফনি ৩জি মোবাইল ফোন।

কুইজে অংশ নেয়ার জন্য নির্বাচিত সকল প্রতিযোগীকেই স্বয়ংক্রিয় সফটওয়্যারের মাধ্যমে স্বাধীনভাবে বাছাই করা হয়। প্রতি ঘণ্টার এ কুইজ শো, টিভি দর্শকরা দেখতে পাবেন প্রতিদিন সকাল ১১:৫৭ মিনিট থেকে প্রতি ঘণ্টা অন্তর অন্তর রাত ৮টা ৫৭ মিনিট পর্যন্ত।

প্রতিদিনের ১০ বারের প্রতি ঘণ্টার কুইজ শো বিজয়ী হিসেবে সর্বমোট ৫০ জন বিজয়ী পাচ্ছেন ৫০টি সিম্ফনি ৩জি মোবাইল ফোন।

আওয়ারলি শো শেষে রয়েছে ডেইলি শো। প্রতি রাতের ডেইলি শো, গ্র্যান্ড প্রাইজ অব দ্য ডে প্রচারিত হচ্ছে প্রতিদিন রাত ৯টা ৪০ মিনিটে। একজন রবি গ্রাহক, রবি নম্বর থেকে সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, মাত্র ২০ টাকার কথা বললেই প্রতি রাতের ডেইলি শোতে অংশ নিতে পারেন। রাত ৯টা ৪০ মিনিটে ডেইলি শো’র উপস্থাপক ইন্ডিপেন্ডেন্ট টিভি পর্দায় একটি প্রশ্ন উপস্থাপন করেন। প্রশ্ন উপস্থাপনের ২ মিনিটের মাঝে রবি নম্বর থেকে সঠিক উত্তর ফ্রি এসএমএস পাঠাতে হবে ৭৭৭৭  নম্বরে। এসএমএস পাঠাতে পারবেন শুধুমাত্র যে সব রবি গ্রাহক সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত, রবি নম্বর থেকে মাত্র ২০ টাকার কথা বলেছেন তারা।

সঠিক উত্তরদাতাদের মাঝ থেকে একজনকে নির্বাচন করা হবে স্বয়ংক্রিয় সফটওয়্যারের র‌্যান্ডম নির্বাচনের মাধ্যমে। এ র‌্যান্ডম নির্বাচিত প্রতিযোগীকে এরপর তিনটি প্রশ্ন করা হবে। ১ম প্রশ্নের সঠিক উত্তর দিলে বিজয়ীর জন্য থাকছে ১০০০ টাকা রিচার্জ। ২য় প্রশ্নের সঠিক উত্তর দিলে বিজয়ীর জন্য থাকছে ৫ জিবি ইন্টারনেট। আর ৩য় প্রশ্নের সঠিক উত্তরের জন্য থাকছে একটি টিভিএস মোটর বাইক অথবা একটি সামসাং স্মার্ট টিভি। উত্তর দিতে হবে ৩০ সেকেন্ডের মধ্যে। কোন প্রশ্নের উত্তর ভুল দিলে নির্বাচিত প্রতিযোগীর খেলা সেখানেই শেষ হবে। ২৮ দিনের গ্রান্ড প্রাইজ বিজয়ীদের জন্য থাকছে গ্রান্ড ফাইনাল। যেখানে একজন বিজয়ী জিতে নিতে পারবেন একটি জ্যাকপট প্রাইজ।

‘দেখিয়ে দাও’ কুইজ শো’র সকল কুইজ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাস, বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতি নিয়ে আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য শুধুমাত্র কথা বললেই হবে। আওয়ারলি শো’র জন্য মাত্র ১০ টাকা এবং ডেইলি শো’র জন্য মাত্র ২০ টাকার কথা বললেই অংশ নেয়ার সুযোগ পেতে পারেন যে কোন রবি গ্রাহক। দেখিয়ে দেয়ার এমন সুযোগ হাতছাড়া করতে কে চায় বলুন? তাই তো ৫ জন উপস্থাপকের মুখে এখন একটাই কথা-‘ফোন ওঠাও, দেখিয়ে দাও’।

Check Also

bengal-classical-utsav

শুরু হচ্ছে উচ্চাঙ্গসংগীত উৎসব

মিডিয়া খবর:- আজ থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব ২০১৬’। পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে …

khude-ganraj

শুরু হচ্ছে ক্ষুদে গানরাজ সিজন ছয়

মিডিয়া খবর:-  ২৫ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৬, সিজন ছয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares