Home » চলচ্চিত্র » নতুন বছরে নতুন চমক নিয়ে শাকিব খান
shakib khan

নতুন বছরে নতুন চমক নিয়ে শাকিব খান

Share Button

মিডিয়া খবর:-

নাম্বার ওয়ান  নায়ক শাকিব খান।  ঢাকাই চলচ্চিত্রের  নাম্বার ওয়ান খ্যাত এই তারকা বছর জুড়েই ছিলেন নানা আলোচনা-সমালোচনায়। ২০১৪ সালে তার অভিনীত সিনেমাগুলো যেমন আলোচনায় ছিল তেমনি সমালোচিতও হয়েছে। আসছে ২০১৫ সালে শাকিব খানকে ভিন্নরূপে দেখতে পাবে দর্শকরা।

শাকিব খান তার বেশিরভাগ সিনেমা অপু বিশ্বাসের সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। আসছে বছরে এর পরিবর্তন দেখা যাবে। সম্প্রতি কয়েকটি সিনেমায় অভিনয়ের পাশাপাশি নতুন কিছু সিনেমায় চুক্তি বদ্ধও হয়েছেন এ অভিনেতা। যার অধিকাংশ সিনেমাতেই নতুন নায়িকাদের সঙ্গে জুটি বেধে অভিনয় করবেন।

শফিক হাসান পরিচালিত ‘ধুমকেতু’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন পরীমনি। সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন মৌসুমি হামিদ। হাসিবুল রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কলকতার পাওলি দাম। এ ছাড়া চুক্তিবদ্ধ হওয়া সিনেমাগুলোর মধ্যে ‘মেন্টাল’ সিনেমায় তিশা ও পড়শী, ‘দুই পৃথীবি’ সিনেমায় অহনা, ‘এইতো প্রেম’ সিনেমায় বিন্দু, `আরো ভালোবাসবো তোমায়’ সিনেমায় মৌমিতা মৌকে শাকিব খানের বিপরীতে দেখা যাবে।

নতুন জুটির পাশাপাশি নতুন রুপে অভিনয় করতেও দেখা যাবে যা আগে কখনো দেখা যায়নি। ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’ সিনেমায় একজন ক্রিকেটার, ‘মেন্টাল’ সিনেমায় সাইকো কিলার, ‘এইতো প্রেম’ মুক্তি যোদ্ধা, ‘ধুমকেতু’ লজিং মাস্টারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

এ ছাড়া অরজিত সিং, মোহাম্মদ ইরফান, ইমরান, সনু নিগামের মতো বিশ্বের স্বনামধন্য কন্ঠশিল্পীদের গাওয়া গানেও ঠোঁট মিলাবেন তিনি। সব মিলিয়ে নতুন বছরে নতুন চমক নিয়ে আসছেন শাকিব খান।

 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares