Home » ইভেন্ট » ক্রিকেট যুদ্ধে দুই বাংলার শিল্পীরা
sharij-prosenjit

ক্রিকেট যুদ্ধে দুই বাংলার শিল্পীরা

Share Button

মিডিয়া খবর:-

দুই বাংলার চলচ্চিত্র শিল্পীদের মধ্যে ক্রিকেট খেলার আয়োজন করতে উদ্যোগী হয়ে দুই বিশিষ্ট অভিনেতা আহমেদ শরীফ ও নাদের খান এখন কলকাতায়। শিল্পীদ্বয় আগামী ৯ই জানুয়ারি সম্ভাব্য একটি তারিখ নিয়ে কলকাতায় সভা করেছেন টালিগঞ্জের মেগাস্টার প্রসেনজিৎ, রজতভ দত্ত, আবীর চ্যাটার্জিসহ অনেকের সঙ্গে।

ঢাকায় শিল্পীদের সঙ্গে ক্রিকেট খেলতে খলকাতার শিল্পীরা রাজি হয়েছেন বলে কলকাতা থেকে মুঠোফোনে জানিয়েছেন আহমেদ শরীফ নিজেই। তিনি জানান, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কিংবা মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই খেলা আয়োজন করা হবে। খেলা শেষে হবে দুই বাংলার শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আহমেদ শরীফ জানান, কলকাতায় শিল্পীদের সঙ্গে কথাবার্তা চলছে। সম্ভাব্য তারিখ ৯ই জানুয়ারি নিয়েও কথা হয়েছে। দিন দুয়েকের মধ্যে সবকিছু চূড়ান্ত হবে। তিনি বলেন, আমি এবং নাদের খান একটা সুখবর নিয়েই ঢাকা ফিরবো।

আহমেদ শরীফ বলেন, দুই বাংলার প্রযোজক পরিচালক শিল্পী মিলেমিশে সিনেমা বানাচ্ছেন। সম্পর্কটা দিনে দিনে গভীর হচ্ছে। বন্ধুরাষ্ট্রের শিল্পীদের সঙ্গে বিরাজমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার করার লক্ষ্যেই আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। ইভেন্ট ম্যানেজমেন্ট সুপারস্টার এবং মানবতার জন্য আমরা এক্ষেত্রে আমাদের সহযোগিতা করবে। আশা করছি আমরা একটা জমজমাট ক্রিকেট ম্যাচ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দিতে পারবো।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares