Home » অনুষ্ঠান » চাঁদপুরের মোলহেডে ‘ইত্যাদি‘
ittadi-chandpur

চাঁদপুরের মোলহেডে ‘ইত্যাদি‘

Share Button

মিডিয়া খবর:-

দেশীয় সভ্যতা, সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য ও বিভিন্ন প্রত্নতাত্তি্বক গুরুত্বপূর্ণ স্থানগুলোতে গিয়ে ‘ইত্যাদি’র মূল অনুষ্ঠান ধারণ করা হচ্ছে দীর্ঘদিন থেকেই। ‘ইত্যাদি’র এই দেশ পরিক্রমার ধারাবাহিকতায় আগামী পর্ব ধারণ করা হয়েছে চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মিলনস্থলের পাশেই বড় স্টেশন মোলহেডে।

মোলহেড চাঁদপুরের প্রধান দৃষ্টিনন্দন ও ভ্রমণ-পিপাসুদের প্রিয় স্থান। অনুষ্ঠানটি ধারণ উপলক্ষে ইত্যাদি তার বিশাল বহর নিয়ে গত ১৩ নভেম্বর যায় চাঁদপুরে। ১৪ নভেম্বর চাঁদপুরের বড় স্টেশন মোলহেডের আলোকিত মঞ্চের সামনে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে ধারণ হয় সবার প্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’।

অনুষ্ঠান ধারণের জন্য অনুষ্ঠানস্থলে বসানো হয়েছিল আলাদা বৈদ্যুতিক ট্রান্সফরমার। আমন্ত্রিত দর্শক ছাড়াও হাজার হাজার মানুষ আশপাশের রাস্তায়, বিভিন্ন গাছের ওপর, নৌকা, লঞ্চ, ট্রলারের ওপর বসে, কেউ লঞ্চের ছাদে উঠে এবং নদীর পাড়ে হাঁটু পানিতে দাঁড়িয়ে ইত্যাদির ধারণ উপভোগ করেন।

ফাগুন অডিও ভিশন জানায়, স্টুডিওর চার দেয়ালের বাইরে এসে সারা দেশকে দেখা এবং দেখানো, জানা এবং জানানোই আমাদের উদ্দেশ্য। ইত্যাদির এই পর্ব একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ২৮ নভেম্বর শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ‘ইত্যাদি’ স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস্ লিমিটেড।

Check Also

bengal-classical-fest

শাস্ত্রীয়সঙ্গীত অনুষ্ঠান সূচি চতুর্থ দিন ২৭ নভেম্বর

মিডিয়া খবর :- দলীয় কত্থক নৃত্য : মুনমুন আহমেদ ও তার দল রেওয়াজ  তবলা : …

bengal-classical-utsav

শুরু হচ্ছে উচ্চাঙ্গসংগীত উৎসব

মিডিয়া খবর:- আজ থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব ২০১৬’। পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares