Home » তথ্য প্রযুক্তি » রাইজিংবিডির ফেসবুক লাইক ৪ লাখ ছাড়াল
rising-bd

রাইজিংবিডির ফেসবুক লাইক ৪ লাখ ছাড়াল

Share Button

মিডিয়া খবর :-

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ফেসবুক লাইক চার লাখ ছাড়িয়ে গেছে। ২০১৩ সালের ২৬ এপ্রিল পজিটিভ নিউজের স্লোগান নিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটির যাত্রা শুরু হয়। আজ শনিবার দুপুর ১২টায় ৫৬৮তম দিনে রাইজিংবিডি ডটকম-এর ফেসবুক লাইক সংখ্যা দাঁড়ায় ৪ লাখ ১ হাজার ৩৪০-এ।

 শুরুতে এই পোর্টালটির সম্পাদক ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব উদয় হাকিম। চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। স্কাইরুট মিডিয়া লিমিটেডের আওতায় গড়ে ওঠা ২৪ ঘণ্টার এই অনলাইন নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : ফিচার, সাহিত্য, শিশুসাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ।

 এ ছাড়া নিজস্ব সম্পাদকীয় মন্তব্যও প্রকাশ পাচ্ছে প্রতিনিয়ত। পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের ফলোআপও। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিসম্পন্ন কর্মী বাহিনী। এ ছাড়া ‘জয়গান’ ‘শিক্ষাদীক্ষা’ এবং ‘শিশুমেলা’ আরো তিনটি বিভাগ চালু হচ্ছে খুব শিগগির। বর্তমানে পোর্টালটির নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছেন আরেক মিডিয়া ব্যক্তিত্ব সন্তোষ মণ্ডল।

সংবাদমাধ্যম হিসেবে পাঠকের আস্থা ও বিশ্বস্ততা অর্জনে রাইজিংবিডি ডটকম আপন কর্মদক্ষতায় এখন অনেক অগ্রসর। আগামী দিনে আরো পরিশীলিত ও বিশ্বস্ততার মাপকাঠিতে এগিয়ে যেতে চায় রাইজিংবিডি ডটকম।

লেখক : শাহ মতিন টিপু

Check Also

media unity

বিজ্ঞাপন ও অর্থ পাচার সমাধানে তথ্য ও বানিজ্যমন্ত্রী

মিডিয়া খবর :- বিদেশি চ্যানেলে বিজ্ঞাপন পাচার বন্ধে দেয়া মিডিয়া ইউনিটির সুপারিশ খতিয়ে দেখতে বিটিভির …

curry

বাঙালীর কারীশিল্প ব্রিটিশদের হৃদয় ছুয়েছে

মিডিয়া খবর:-     -: নাজমুল হোসেন, লন্ডন থেকে :- গত সোমবার লন্ডনের বাটারসি ইভোলিউশনে কারী শিল্পের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares