Home » চলচ্চিত্র » ‘এক কাপ চা’-এর অডিও প্রকাশনা উৎসব
ek-cup-cha

‘এক কাপ চা’-এর অডিও প্রকাশনা উৎসব

Share Button

মিডিয়া খবর :-

বুধবার বিকালে গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে হয়ে গেল ফেরদৌস-মৌসুমী-ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ছবি ‘এক কাপ চা’-এর অডিও প্রকাশনা উৎসব। তবে সিডি আকারে নয়, ডিজিটালি মোবাইলে মাল্টিসোর্সিং লিমিটেড গানগুলো প্রকাশ করেছে। বাসু চ্যাটার্জির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে এবং নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এ ছবির গান প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেরদৌস, মৌসুমী, ওমর সানি, আঁখি আলমগীর, ফারহানা নিশো, নিরব, মাল্টিসোর্সিং লিমিটেড-এর পরিচালক জাকির খান, ইফাদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভির আহমেদ প্রমুখ। অতিথিরা মঞ্চে এসে ‘এক কাপ চা’-এর গান প্রকাশনার শুভ সূচনা করেন।

এ ছবিতে গান গেয়েছেন রুনা লায়লা, এন্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ, আইয়ুব বাচ্চু, এস আই টুটুল, মুন্নী, আঁখি আলমগীর, হৃদয় খান, মিলা ও কণা। এ ছাড়া গান গেয়েছেন ভারতের নচিকেতা, জোজো ও ঋষি। এখন থেকে গ্রামীণফোন ও রবি থেকে ৩৩৩৩ নম্বরে ডায়াল করলেই শোনা যাবে ‘এক কাপ চা’-এর সবগুলো গান। নিজের প্রথম প্রযোজিত এ ছবির গান প্রকাশ অনুষ্ঠানে ফেরদৌস বলেন, এখন সিডির চাহিদা কমে গেছে। মোবাইল ও ইন্টারনেটের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে। সেখানেই মুহূর্তে তারা গান শুনতে পাচ্ছেন। এ কারণেই এ ছবির গানগুলো ডিজিটালি মোবাইলে প্রকাশের উদ্যোগ নিয়েছি।
গানগুলো সবার ভাল লাগবে আশা রাখি। এদিকে গতকাল ছিল প্রয়াত জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মদিন। আর এ ছবির একটি গানও লিখেছেন তিনি। অনুষ্ঠানের শেষে অতিথিরা কেক কেটে তার জন্মদিনটি পালন করেন। উল্লেখ্য, ১১ই সেপ্টেম্বর ‘এক কাপ চা’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। ২৮শে নভেম্বর ছবিটি মুক্তির জন্য আবেদন করা হয়েছে। দু’-একদিনের মধ্যেই মুক্তির এ তারিখ পাকাপাকি হয়ে যাবে বলেও জানিয়েছেন ফেরদৌস।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares