Home » টিভি চ্যানেল » দীপ্ত টিভি ছাড়লেন পারভেজ চৌধুরী

দীপ্ত টিভি ছাড়লেন পারভেজ চৌধুরী

Share Button

মিডিয়া খবর:-

গত এক সপ্তাহ ধরে পারভেজ চৌধুরী আর অফিসে করছেন না। বিশ্বস্ত সুত্রে জানা গেছে দীপ্ত টিভির অনুষ্ঠান প্রধান পারভেজ চৌধুরী সম্প্রতি পদত্যাগ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্রে এ খবর নিশ্চিত  হওয়া গেছে ।dipto-logoooo

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার সর্বশেষ এক সঙ্গে তিনটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের লাইসেন্স দিয়েছিল,  সে তিনটি চ্যানেলের মধ্যে এশিয়ান টিভি ও গানবাংলা সম্প্রচার এলেও কাজী জাহেদুল হাসানের কাজী মিডিয়া লিমিটেডের  দীপ্ত বাংলা এখন পর্যন্ত সম্প্রচারে আসতে পারেনি। শোনা গেছে সামনের বিজয় দিবসে উদ্বোধনের জোর প্রস্তুতি চলছে। কিন্তু পারভেজ চৌধুরীর পদত্যাগে সৃষ্ট জটিলতায় এ সময়ের মধ্যে দীপ্ত টিভি সম্প্রচারে আসতে পারবে না বলে জানা গেছে।

বিশাল বিশাল ষ্টুডিওর কাজ চলছে কাওরান বাজারের দীপ্ত বাংলার নিজস্ব অফিসে। ভারত খেকে কয়েকজন নাট্যপরিচালক তৈরী করছেন নতুন ধরনের সিরিয়াল। ৫০ থেকে ৬০ জন  অভিনেতা অভিনেত্রী প্রায় ছয়মাস ধরে সে সব নাটকে কাজ করছেন চুক্তিবদ্ধ হয়ে। পূর্ণাঙ্গ কলেবরে লোকবল নিয়োগের প্রস্তুতিও শুরু হয়েছে। লোকবল চেয়ে পত্রিকায় বিজ্ঞাপনও দেয়া হয়েছে। এমন অবস্থায় পারভেজ চৌধুরীর এভাবে চলে যাওয়াতে মিডিয়ার সকলে অবাক হয়েছেন্। কি ঘটেছে তা জানা যায়নি তবে বিস্বস্থ সুত্রে জানা গেছে মালিক কর্তৃপক্ষের pervex-cসাথে মনমালিন্যের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

উল্লেখ্য পারভেজ চৌধুরী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে  স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে পেশাগত জীবনের শুরুতে পৃথিবীর বিভিন্ন দেশের প্রামাণ্য চিত্র নির্মাতাদের বাংলাদেশের স্থানীয় ব্যবস্থাপক ও সহকারী হয়ে কাজ করেছেন। তারপর  প্রখ্যাত প্রামাণ্য চিত্র নির্মাতা ফুয়াদ চৌধুরীর সহকারী হিসেবেও কাজ করেছেন তিনি।

একুশে টেলিভিশনে কর্মকালে একান্ত নিবিড়ভাবে কাজ করেছেন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন সাংবাদিক একুশে টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক সাইমন ড্রিং এর সাথে।  একুশে টেলিভিশন বন্ধের পর যোগ দেন এন টিভিতে নির্বাহী প্রযোজক হিসাবে। শুরুর কার্যক্রম থেকে সেখানে প্রযোজনা করেন বাংলাদেশের প্রথম ও জনপ্রিয় প্রতিদিনের সান্ধ্য ও প্রভাতী অনুষ্ঠান শুভসন্ধ্যা ও আজকের সকাল। এছাড়াও প্রযোজনা করে অসংখ্য সরাসরি অনুষ্ঠান ও ইভেন্ট অনুষ্ঠান। প্রশাসনিক দায়িত্বসহ  নির্বাহী প্রযোজক হিসাবে নেতৃত্ব দেন নিয়মিত  প্রোডাকশন টিমের, অনুষ্ঠানের  সম্পাদকীয় নীতিমালা সংরক্ষন ও  সুপারভাইজ করেন তিন সহস্রাধিক বিভিন্ন অনুষ্ঠানের এপিসোড প্রযোজনা সহ নির্মান করেন নাটক। একুশে টেলিভিশন পুনরায় আসার পর যোগ দেন কমিশনিং এডিটর হিসাবে। এরপর দেশ টিভিতে যোগ দেন অনুষ্ঠান বিভাগের উপ-প্রধান হয়ে। তারপর কাজ করেছেন অনুষ্ঠান বিভাগের প্রধান হিসাবে। নেতৃত্ব দেন অনুষ্ঠান বিভাগের।

সর্বশেষে তিনি ছিলেন দীপ্ত টিভিতে অনুষ্ঠান প্রধান হিসেবে।

 

Check Also

etv

পালাক্রমে চাকরি হারাচ্ছেন একুশে টেলিভিশনের কর্মকর্তা ও কর্মচারী

মিডিয়া খবর :- গত এক মাসে বিনা অপরাধে চাকরি হারিয়েছেন একুশে টেলিভিশনের শতাধিক কর্মকর্তা ও …

shultan suleman

দৃপ্ত পায়ে দীপ্ত টিভি

মিডিয়া খবর:-      :- কাজী শিলা -: এসেই সব টিভি চ্যানেলকে পেছনে ফেলে টিআরপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares