Home » চলচ্চিত্র » সেন্সরে বাপ্পারাজের ‘কার্তুজ’
kartooz

সেন্সরে বাপ্পারাজের ‘কার্তুজ’

Share Button

মিডিয়া খবর:-

নায়করাজ রাজ্জাকের পুত্র চিত্রনায়ক ও পরিচালক বাপ্পারাজ এর প্রথম চলচ্চিত্র ‘কার্তুজ’। ‘রাজলক্ষ্মী’ প্রডাকসনস্ এর প্রজোযনায় নির্মিত ‘কার্তুজ’ সেন্সরে জমা পড়েছে। গত রবিবার সেন্সর সনদপত্রের জন্য বাপ্পারাজ তার ‘কার্তুজ’ চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে জমা দিয়েছেন। খুব শিগগিরই সেন্সর সনদপত্র পেলে চলচ্চিত্রটি আসছে বিজয় দিবসে কিংবা ২০১৫ সালের ২ জানুয়ারি মুক্তি দেয়া হবে বলে নিশ্চিত করেছেন তিনি ।

প্রথম চলচ্চিত্র প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, ‘চেষ্টা করেছি নিজের মেধা দিয়ে ভালো একটি চলচ্চিত্র নির্মাণের। চেষ্টা করেছি প্রযোজকের সামর্থ্য অনুযায়ী কাজ করার। তবে আমার চলচ্চিত্রে অনেক কিছুই নেই।’ অনেক কিছুই নেই মানে? জবাবে বাপ্পারাজ বলেন, ‘আমার চলচ্চিত্রে নায়ক-নায়িকার অহেতুক কচলাকচলি নেই- তোমাকে ছাড়া আমি বাঁচব না-মরে যাব; টাইপের সংলাপ নেই, ভিলেন নারীকে অসম্মান করেন কিংবা নায়ক-ভিলেন অযথাই চেঁচামেচি করেন এমন কিছু নেই, নায়ক কিংবা ভিলেন কাউকে মারার আগে ‘ইয়া’ কিংবা ‘উ’ এ রকম কোনোরকম আওয়াজ নেই, নেই অহেতুক কোনো কিছু। তাছাড়া এমন অনেক পরিচালককে বলতে শুনি তারা নতুন নায়িকা নিয়ে কাজ করতে চান। কিন্তু পরে দেখি তারা প্রতিষ্ঠিত নায়িকা নিয়েই কাজ করেন। কিন্তু আমি তা করিনি। আমি নতুন ‘ফারজানা রিক্তা’কে নায়িকা হিসেবে নিয়ে তাকে দিয়েই কাজ করিয়েছি। এমন আরো অনেকেই আছেন আমার প্রথম চলচ্চিত্রে যারা একেবারেই নতুন।’

‘কার্তুজ’ চলচ্চিত্রে যারা অভিনয় করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন নায়করাজ রাজ্জাক, চাষী নজরুল ইসলাম, শিরীন বকুল, শিরীন আলম, সম্রাট, ফারজানা রিক্তা, শিমুল খান, সোহান খান প্রমুখ। ছবির মূল গল্প বাপ্পারাজের। সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন ছটকু আহমেদ। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ‘রাজলক্ষ্মী’।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares