Home » সঙ্গীত » তাহসানের ফিরে আসা
tahsines

তাহসানের ফিরে আসা

Share Button

ঢাকা, ৭ এপ্রিল:-

জনপ্রিয় তারকা তাহসান হঠাৎ কোন রকম ইঙ্গিত ছাড়াই সংগীত ভুবন থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন। তার  ফেসবুক পেজে সংগীত থেকে অবসর নেওয়ার ঘোষণা আসার পর থেকেই শ্রোতাদের মধ্যে তা নিয়ে ঝড় উঠেছে।
তবে স্ট্যাটাস দিয়ে তাহসান তার ভক্তদের উদ্দেশ্যে লেখেন,  “আপনাদের অনেকেই জানতে আগ্রহী যে কেন আমি হঠাৎ গানের জগৎ থেকে বিরতি নিচ্ছি। বিশেষ করে যখন আমার একটি অ্যালবাম বাজারে হিটের পথে। তবে আমার উত্তরটা খুব একটা সন্তষজনক নাও হতে পারে। যে কারণে এ ব্যাপারে আমি আমার অনুভুতি প্রকাশে বিরত ছিলাম। এমনকি বিশ্বকাপের ওপেনিং নিয়েও আমি কথা বলতে চাইনি। তবে আপনাদের অধিকার আছে বিষয়টি জানার
অডিও প্রতিষ্ঠান বলে, মানুষ সিডি কেনে না আর তাই আমরা বিনিয়োগ করতে পারি না। রেডিও প্রতিষ্ঠানগুলো বলে, অন্যান্য দেশের রেডিও’র মতো আমরা গানের জন্য সম্মানী দেই না। আমরা যে আপনার গানের প্রচার করি সেটা নিয়ে সন্তুষ্ট থাকা উচিৎ। প্রোমোটাররা বলেন, মানুষ শুধুমাত্রও বিদেশি তারকাদের কনসার্ট দেখতে আসে, দেশিদের না। কাজেই আমরা কেন দেশীদের প্রচার করব? এক সাংবাদিক বলেন, এইসব তথাকথিত লিজেন্ডদের বস্তা পচা পুরানো গান আর কতই শুনবে মানুষ, তাই ওপেনিংয়ের দিন রাতের স্লটে একটি একটি করে গান গাইতে দিয়েছে, ঠিকই করেছে।
এখন কথা হল, আমাদের পুরো মিউজিক ইন্ডাস্ট্রি এখন কালো মেঘে ঢাকা। এবং এ থেকে উত্তরণে কাউকে না কাউকে পদক্ষেপ নিতেই হবে। আর তাই আমি সেই পদক্ষেপ হিসেবে নিজেকে সঙ্গীত ভুবন থেকে আড়াল করে নিলাম। তবে চিন্তার কিছু নেই। খুব শিগগিরি আমি আবার ফিরে আসব”। (I will fix it)

Check Also

ankhi

নববর্ষে আঁখি আলমগীরের দুই মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- কণ্ঠশিল্পী আঁখি আলমগীর বাংলা নববর্ষ উপলক্ষে দুটি নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে শ্রোতাদের …

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares