Home » অনুষ্ঠান » জমকালো গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে শেষ হচ্ছে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪’
lux-chanel-i-s

জমকালো গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে শেষ হচ্ছে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪’

Share Button

মিডিয়া খবর:-

শেষ প্রান্তে দাঁড়িয়ে লাক্স চ্যানেল আই সুপারস্টারের অষ্টম সিজন। আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেইমে জমকালো  গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে এটি শেষ হবে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায়। এবারের গ্র্যান্ড ফিনালে আগের চেয়ে আরও জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজন সংশ্লিষ্টরা। অনুষ্ঠান জুড়ে থাকবে সৌন্দর্য, ফ্যাশন, নাচ আর সংগীত।

এবারের লাক্স চ্যানেল আই সুপারস্টারের শীর্ষ পাঁচে জায়গা করে নিয়েছেন যে পাঁচ সুন্দরী তারা হলেন নাদিয়া, নীলা, নাজিফা, প্রেমা ও সুপ্রিয়া। তারা তাদের রূপের ঝলক ছড়িয়ে দেবেন সারা দেশে। আর আগের লাক্স চ্যানেল আই সুপারস্টার বিজয়ীরা তাদের বিশেষ পারফরমেন্সের মাধ্যমে আরও আকর্ষণীয় করে তুলবেন পুরো আয়োজন।

এ ছাড়া এবার প্রথমবারের মতো এ দেশের নারীদের সৌন্দর্যকে ট্রিবিউট জানাতে এ মঞ্চে গান করবেন ব্যান্ডতারকা জেমস। এবারের লাক্স চ্যানেল আই সুপারস্টারের টপ ফাইভ তাদের অসাধারণ পারফরমেন্সের মধ্য দিয়ে ইতিমধ্যে তিনজন বিচারক সূবর্ণা মুস্তাফা, অপি করিম ও তাহসানের মন জয় করে নিয়েছেন। এখন এদের একজন রূপের ঝলকে অন্য সবাইকে ম্লান করে দিয়ে জিতে নেবেন লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪-এর মুকুটটি। কে হবেন এ বিজয়ী জানতে এবং পুরো অনুষ্ঠানটি উপভোগ করতে দেখতে হবে সরাসরি লাক্স চ্যানেল আই সুপারস্টার আজ চ্যানেল আইয়ের পর্দায়।

Check Also

bengal-classical-utsav

শুরু হচ্ছে উচ্চাঙ্গসংগীত উৎসব

মিডিয়া খবর:- আজ থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব ২০১৬’। পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে …

khude-ganraj

শুরু হচ্ছে ক্ষুদে গানরাজ সিজন ছয়

মিডিয়া খবর:-  ২৫ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৬, সিজন ছয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares