Home » প্রোফাইল » আজও ব্যস্ত মৌসুমী!

আজও ব্যস্ত মৌসুমী!

Share Button
মিডিয়া খবর:-
জনপ্রিয় নায়িকা মৌসুমীর জন্মদিন আজ। আজকের দিনে পৃথিবীর আলো দেখেছেন তিনি। সেই হিসেবে দিনটিকে বিশেষভাবে পালন করার কথা।   মৌসুমী কিন্তু অফুরান ব্যস্ততার কারণে ঘরে বসে এ দিন উদযাপন করার কোনো জো নেই চিত্রনায়িকা মৌসুমীর। বিশেষ দিনেও ব্যস্ত তিনি।  লাইভ শো আর শুটিং স্পটেই দিনটি কাটবে তার। আজ দুপুর ১২টা ৩০ মিনিটে তিনি চ্যানেল আইতে তারকা কথন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে চিত্রনায়িকা মৌসুমী জন্মদিন নিয়ে নানা স্মৃতিচারণ করবেন পাশাপাশি সরাসরি দর্শকের সঙ্গেও কথা বলবেন।
নিজের জন্মদিন প্রসঙ্গে চিত্রনায়িকা মৌসুমী বলেন ‘আব্বু (নাজমুজ্জামান মনি) যখন বেঁচেছিলেন তখন আমার প্রতিটি জন্মদিনই চমৎকারভাবে কাটত। তিনি আমাকে নানাভাবে সারপ্রাইজড করতেন। আমি মুগ্ধ না হয়ে পারতাম না। আব্বু নেই, তাই এখন জন্মদিন নিয়ে আমার তেমন কোনো পরিকল্পনাও থাকে না। তবে আম্মু মন খারাপ করেন বলে আমার স্বামী, দুই সন্তান ফারদিন-ফাইজা জন্মদিনে আমাকে সারপ্রাইজড দেয়ার চেষ্টা করে। বিশেষ এ দিনটিতে আমার দুই বোন স্নিগ্ধা ও ইরিনকে খুব মিস করি।’ 
মৌসুমীর জন্মদিন প্রসঙ্গে তার স্বামী ওমর সানী বলেন, আল্লাহ যেন তাকে একজন সমালোচনাহীন মানুষে পরিণত করেন। তার অভিনয়, মেধা, শ্রম দিয়ে যেন এদেশের একজন কিংবদন্তি নারীতে পরিণত হতে পারে, এ দোয়া থাকবে আজীবন।
এদিকে আজ লাইভ শোতে অংশ নেয়ার পর বিকালের শিফট থেকে মৌসুমী ভালোবাসবোই তো চলচ্চিত্রের শুটিং করবেন। এ চলচ্চিত্রটির পরিচালক ছিলেন প্রয়াত বেলাল আহমেদ। বর্তমানে চলচ্চিত্রটির শুটিং করছেন প্রখ্যাত সিনেমাটোগ্রাফার জেডএইচ মিন্টু ও চিত্রনায়িকা মৌসুমী। এছাড়াও মৌসুমী ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত শূন্য হৃদয় নামের আরও একটি ছবি পরিচালনা ও তাতে অভিনয় করছেন। ছবিতে তার বিপরীতে আছেন ফেরদৌস। চিত্রনায়িকা মৌসুমী এ পর্যন্ত দুশতাধিক ছবিতে অভিনয় করেছেন। আগামী ১৪ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে মৌসুমী ও ফেরদৌস অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এক কাপ চা ছবিটি।

 

Check Also

jafor iqbal hero

নায়ক জাফর ইকবাল শুভ জন্মদিন

মিডিয়া খবর :- শুভ জন্মদিন আমাদের নায়ক (জাফর ইকবাল). আশির দশকের রূপালি পর্দার জনপ্রিয় অভিনেতা …

থিয়েটারের স্বজন এস এম সোলায়মান

মিডিয়া খবর:-        -: কাজী শিলা :- এস এম সোলায়মান থিয়েটারের আকাশের এক উজ্জ্বল নক্ষত্র, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares