Home » চলচ্চিত্র » বিনোদন সাংবাদিকদের জন্য ‘পিঁপড়াবিদ্যা’র শো
pipra

বিনোদন সাংবাদিকদের জন্য ‘পিঁপড়াবিদ্যা’র শো

Share Button

মিডিয়া খবর :-    

যমুনা ফিউচার পার্ক ব্লকবাস্টার সিনেমাস-এ গতকাল দুপুরে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রটির মুক্তি-পরবর্তী এক প্রেস শো’র আয়োজন করা হয়। প্রেস শোতে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান আবদুল আজিজ, যমুনা গ্রুপের ডিরেক্টর জাকির হোসেইন, চলচ্চিত্রটির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী এবং ছবিটির কলাকুশলীসহ চলচ্চিত্র ও নাট্যজগতের খ্যাতিমান ব্যক্তিরা। এ সময় অতিথিরা বাংলাদেশের সিনেমাকে এগিয়ে নিতে সব ধরনের সহযোগিতা এবং পারস্পরিক সম্পর্ক দৃঢ় করার অঙ্গীকার ব্যক্ত করেন।

‘পিঁপড়াবিদ্যা’ মুক্তি পেয়েছে ২৪শে অক্টোবর। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী, চিত্রগ্রহণে গোলাম মওলা নবির, মিউজিক হৃদয় খান ও আরমানুল হক, সাউন্ড রিপন নাথ, সম্পাদনা মোস্তফা সরয়ার ফারুকী ও খালেদ মাহমুদ রাজন। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শিনা চৌহান, নূর ইমরান মিঠু, মুকিত জাকারিয়া, সাব্বির হাসান লিখন, মোহিনী মৌ, জি সামদানী ডন প্রমুখ। ছবিটি একযোগে চলছে দেশের ২০টি সিনেমা হলে।

এর গল্পে দেখা যায়, বড় স্বপ্ন দেখার মানুষের অভাব নেই আমাদের এ শহর ঢাকায়। পিঁপড়াবিদ্যা’র এক চরিত্র মিঠু তেমনই একজন। স্নাতক পাস মিঠু সব সময় তার চেয়ে বড় স্বপ্ন দেখে। সে স্বপ্ন নিয়ে সে যোগ দেয় মাল্টিলেভেল মার্কেটিংয়ে। অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে সে অপ্রচলিত ও অনৈতিকতার পথ ধরে। সে ধোঁকাবাজি, ভাঁওতাবাজির পথে নিজেকে এগিয়ে নিতে থাকে। পিঁপড়াবিদ্যা হয়ে ওঠে মিঠুর এ জীবনের পথ চলার পাথেয়।

 

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares