Home » চলচ্চিত্র » টিভি নাটক থেকে চলচ্চিত্রে অভিষেক
chini-bibi

টিভি নাটক থেকে চলচ্চিত্রে অভিষেক

Share Button

মিডিয়া খবর:-

একসময় টিভি অভিনেত্রীরা শুধুই টিভিতেই অভিনয় করতো আর সিনেমার নায়িকারা সরাসরি সিনেমার নায়িকা হিসেবে আবির্ভু ত হত। খুব কমই টিভি থেকে সিনেমাতে গিয়ে  নায়িকা হতেন। এখন এই বিষয়টি অহরহ ঘটছে। এখন বেশিরভাগ নায়ক নায়িকা  টিভিতে তাদের অভিনয় জীবন শুরু করলেও সিনেমা জগতে পাড়ি  জমাচ্ছেন। তেমনই একজন অভিনেত্রী মিষ্টি জান্নাত। টিভি নাটক থেকে চলচ্চিত্রে পাড়ি জমিয়েছেন তিনি।

নায়িকা হিসেবে দর্শকের সামনে তার অভিষেক ঘটেছে গত মাসে মুক্তি পাওয়া শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবিতে। এতে বাপ্পী সাহার বিপরীতে তাকে দেখা যায়। প্রথম ছবিতে দর্শক গ্রহণযোগ্যতা পাওয়ার পর এবার নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনি বিবি’ ছবিতে অভিনয় করেছেন মিষ্টি। এতে তিনি চলচ্চিত্রের প্রবীণ অভিনেত্রী আনোয়ারার সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছেন। ছবিতে আনোয়ারার নাতনী মিষ্টি। আনোয়ারার সঙ্গে প্রথমবারের মতো অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, আমার খুব প্রিয় একজন অভিনেত্রী আনোয়ারা ম্যাডাম। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি সত্যিই গর্বিত। তিনি খুব বিনয়ী আর সহযোগিতা-পরায়ণ। আমি অনেক কিছুই শিখেছি তার কাছ থেকে। বিশেষভাবে বলতে চাই, সিনিয়র শিল্পীদের নিয়ে বেশি বেশি চলচ্চিত্র নির্মাণ হওয়া উচিত। তাতে আমরা যারা এই প্রজন্মের শিল্পী তাদের অনেক উপকার হবে বলে আমি মনে করি।

মিষ্টি জান্নাত প্রসঙ্গে আনোয়ারা বলেন, মিষ্টি সত্যিই মিষ্টি। খুব লক্ষ্মী মেয়ে। তার মধ্যে অভিনয় শেখার প্রবল আগ্রহ আছে। সিনিয়র শিল্পীদের কিভাবে সম্মান দিয়ে কথা বলতে হয় তা বেশ ভাল জানে। মিষ্টির মতো শিক্ষিত মেয়েদের চলচ্চিত্রে কাজ করা উচিত বলে আমি মনে করি। আমি মিষ্টির সাফল্য কামনা করি। ‘চিনি বিবি’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মিষ্টি জান্নাত। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। এর গল্প লিখেছেন ওয়াদুদ রঙ্গিলা। আসছে ডিসেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Check Also

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares