Home » চলচ্চিত্র » ‘রাজমহল’-এর অশ্লীলতা! বন্ধ হলো জায়েদের প্রচেষ্টায়
zayed khan

‘রাজমহল’-এর অশ্লীলতা! বন্ধ হলো জায়েদের প্রচেষ্টায়

Share Button

মিডিয়া খবর:-

‘আমি সব সময়ই অশ্লীল সিনেমার বিপক্ষে। চলচ্চিত্রে আসার পর থেকেই আমি অশ্লীল চলচ্চিত্রের বিপক্ষে কথা বলে আসছি। যতদূর সম্ভব আমি এর প্রতিবাদ করে যাব। এতে চলচ্চিত্র শিল্পের লাভ তো হবেই সঙ্গে দেশের চলচ্চিত্র থেকে অশ্লীলতাও একেবারে মুছে যাবে’ – বলেন  জায়েদ খান। সম্প্রতি এ কথার সত্যতা মিলল। জায়েদ খান এর হস্তক্ষেপে বন্ধ হয়ে গেল চাপাইনবাবগঞ্জের ‘রাজমহল’ সিনেমা হলে প্রদর্শনী চলতে থাকা একটি অশ্লীল চলচ্চিত্র।

soirachar৮ অক্টোবর সোমবার হলটিতে প্রদর্শিত হচ্ছিল ‘স্বৈরাচার’ শিরোনামের একটি অশ্লীল চলচ্চিত্র। এ সংবাদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে জানতে পারেন চিত্রনায়ক জায়েদ খান। তারপরই ফোন করে চাপাইনবাবগঞ্জ সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার আল মামুনকে বিষয়টি অবগত করেন তিনি।

এ খবর পেয়ে পুলিশ সুপার তাৎক্ষনিকভাবে রাজমহল সিনেমা হলে যান। গিয়ে অভিযোগের সত্যতা পাওয়ার পর ‘রাজমহল’ সিনেমা হল থেকে অশ্লীল এ চলচ্চিত্রের রিলসহ তিন জনকে আটক করে পুলিশ। সঙ্গে সঙ্গে রাজমহল সিনেমা হলে তালাও ঝুলিয়ে দেন দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা।

আটককৃতদের মধ্যে একজন ‘রাজমহল’ সিনেমা হলের ম্যানেজার। বাকি দুজন হলের কর্মচারি। আপাতত তাদেরকে থানা হাজতে রাখা হয়েছে।

জায়েদ খান আরো বলেন, প্রত্যেকটি সচেতন নাগরিক যদি যার যার অবস্থান থেকে এমন পদক্ষেপ নেন তাহলে খুব শিগগির-ই বাংলাদেশের সিনেমা আন্তর্জাতিকভাবে রাজত্ব করতে পারবে। বিশেষ করে প্রত্যেক চলচ্চিত্র কর্মীদের অশ্লীল সিনেমার বিরুদ্ধে কাজ করা উচিত, এতে চলচ্চিত্রের উন্নয়ন হবে।’

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares