Home » সঙ্গীত » জেমসের গানে ঠোঁট মেলাবেন সাইমন
jems

জেমসের গানে ঠোঁট মেলাবেন সাইমন

Share Button

মিডিয়া খবর:-

গানের কথা মনের মতো হলে পরিচালকদের ফিরিয়ে দেন না নগরবাউল জেমস। তারই ধারাবাহিকতায় প্রায় এক মাস পর নতুন একটি ছবিতে প্লেব্যাক করতে যাচ্ছেন জেমস। ছবির শিরোনাম ‘চোখের দেখা’। পরিচালনা করছেন পিএ কাজল। গানের কথা হচ্ছে, ‘মেয়ে তোর বিজলী চমক ঝিলিক হাসি কোথায় পেলি বল/ মেয়ে তোর সুখ চাহনি সর্বনাশী করলো টলমল/ মেয়ে তোর চোখ ধাঁধানো সাপের চলন করেছে পাগল/ মেয়ে তোকে তিন প্রহরে প্রেম শেখাবো আমার সাথে চল।’ এর সুর-সঙ্গীত পরিচালনা করেছেন কৌশিক হোসেন তাপস। জেমসের গাওয়া এ গানে রূপালি পর্দায় ঠোঁট মেলাবেন চিত্রনায়ক সাইমন। তার সঙ্গে অভিনয় করবেন নবাগতা অধরা। জানা গেছে, কিছু দিনের মধ্যেই এ গানে কণ্ঠ দিবেন জেমস।

খুব বেশি চলচ্চিত্রে প্লেব্যাক করেন না তিনি। এর আগে তাপসের সুর-সঙ্গীতে ‘খেলারাম খেলে যা’ নামের একটি মিশ্র অ্যালবামে গান গেয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে জেমস বলেন, ‘তাপস তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত পরিচালক। আমি আশা করছি, ও শ্রোতাদের মন রক্ষা করতে পারবে।’ এর আগে পি এ কাজলের ‘চোখের দেখা’ ছবিতে প্লেব্যাক করেছেন জনিপ্রয় কণ্ঠশিল্পী কনকচাঁপা। এতে তিনি আরিফ রহমান জয়ের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন।

এদিকে চলতি বছর বেশ কয়েকটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেন জেমস। এগুলোর মধ্যে রয়েছে- ‘জিরো ডিগ্রী’, ‘দেশ: দ্যা লিডার’, ‘ওয়ার্নিং’ ও ‘সত্তা’। চিত্রনায়ক মান্না অভিনীত ও প্রযোজিত ‘মনের সাথে যুদ্ধ’ ছবিতে প্রথমবার কণ্ঠ দেন জেমস। এ ছবির ‘আসবার কালে আসলাম একা’ গানটি তুমুল জনপ্রিয়তা অর্জন করে। এরপর তিনি ‘মাটির ঠিকানা’ ছবিতেও প্লেব্যাক করেন। তাছাড়া কয়েকটি হিন্দি ছবিতে গান গেয়েও তুমুল আলোড়ন সৃষ্টি করেন জেমস।

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares