Home » চলচ্চিত্র » ‘জানে না এ মন’ ছবির প্রচারণায় ঢাকার বাইরে ইমন-জানভী
janenja-a-mon

‘জানে না এ মন’ ছবির প্রচারণায় ঢাকার বাইরে ইমন-জানভী

Share Button

মিডিয়া খবর :-

ছবির প্রচারণায় দশর্কের কাছে যাওয়া, তাদের সাথে মত বিরিময় করা, দর্শকের সাথে বসে সিনেমা দেখার রেওয়াজ দীর্ঘদিনের। বেশিরভাগ ক্ষেত্রে এধরনের প্রচারণা ঢাকাকেন্দ্রিক হয়। এবার ছবির প্রচারণায় ঢাকার বাইরে যাচ্ছেন এ সময়ের চিত্রনায়ক ইমন ও নায়িকা জানভী। এমএ রহিম পরিচালিত ‘জানে না এ মন’ ছবির প্রচারণায় তাদের সঙ্গে পরিচালকসহ সিনেমার কলাকুশলীরাও থাকছে।

বুধবার বিকেলে এফডিসির সামনে থেকে প্রচারণার উদ্দেশে যাত্রা করবেন তারা।

বৃহস্পতিবার দিনভর সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চালা ও পরদিন শুক্রবার যশোর বিখ্যাত প্রেক্ষাগৃহ মনিহারসহ পুরো জেলায় ঘুরে বেড়াবেন তারা। এসময় দর্শকদের সঙ্গে বিভিন্ন আয়োজনেও মিলবেন ইমন, জানভীসহ অন্যরা। হলের দর্শকসারিতে বসে তারা সিনেমাও দেখবেন। ছবির প্রচার টিম জানিয়েছে, ঢাকার বাইরেও আমাদের ৩০ জনের টিম দর্শকদের পাশে বসে ছবিটি দেখার সিদ্ধান্ত নিয়েছি। দর্শকরা তারকাদের কাছে পেলে অনেক খুশি হবে।

এ প্রসঙ্গে ইমন  ‘আগেও দর্শকদের সঙ্গে হলে বসে ছবি দেখেছি। এবারের আনন্দটা একটু অন্যরকম। ঢাকার বাইরে যশোর ও সিরাজগঞ্জের দর্শকদের কাছে পাবো ভেবে নিজের কাছেই খুব খুশি লাগছে। মূলত দর্শকদের কাছাকাছি যাওয়ার জন্যই আমাদের এমন আয়োজন।’ 

‘জানে না এ মন’ ছবিটি অ্যাকশন ধর্মী। এতে অ্যাকশনের বিভিন্ন দৃশ্যে কোনোরকম ডামি ছাড়াই ইমন তার অভিনয়ের পারদর্শিতা দেখিয়েছেন। ঝুঁকিপূর্ণ বেশ কয়েকটি দৃশ্যে ইমনকে এ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এজন্য অবশ্য বেশ পরিশ্রম করতে হয়েছে জানভীকে।

৩১ অক্টোবর সারাদেশে একযোগে মুক্তি পাবে ‘জানে না এ মন’। ইতিমধ্যে দেশের বিভিন্নস্থানে লাগানো হয়েছে ছবির পোস্টার ও বিলবোর্ড। পরিচালক এম এ রহিম মনে করেন, এ ছবিটি দর্শকদের চাহিদা অনুযায়ী নির্মাণ করা হয়েছে। দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে ‘জানে না এ মন’।

 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares