Home » চলচ্চিত্র » মিয়া বিবি রাজি চলচ্চিত্রের শুটিং শেষ
MIA-BIBI-RAZI

মিয়া বিবি রাজি চলচ্চিত্রের শুটিং শেষ

Share Button

মিডিয়া খবর :-

শেষ হল শাহিন সুমন পরিচালিত মিয়া বিবি রাজি চলচ্চিত্রের। ২৭ অক্টোবর কক্সবাজারে গানের এক দৃশ্যায়নে মাধ্যমে এ সিনেমার শুটিং শেষ হয়েছে। এ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা ও সুমিত। এ ছাড়া আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, ওমর সানীসহ আরো অনেকে।

 এ সিনেমার গল্প ও শিরিন শিলা তার চরিত্র  প্রসঙ্গে জানান, এ সিনেমায় আমি গ্রামের এক প্রভাবশালী পরিবারে মেয়ে। পরিবারে সবাই আমাকে অনেক আদর করে আবার ভয়ও পায়। আমার কথা সবাই শুনে। আমি যা বলি তাই করি।

তিনি আরো বলেন,  সিনেমায় মিশা সওদাগর আমার চাচা। তিনি আমার জন্যই বিয়ে করেনি। অপর দিকে একটি মাস্টার পরিবার থাকে, সে পরিবারের ছেলে সুমিত। এক পর্যায় আমার আর সুমিতের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এটা কেউ মেনে নেয় না। শেষে আমরা দুজনই আত্মহত্যা করি। এভাবেই গড়ে উঠেছে এ সিনেমার গল্প। আশাকরি দর্শকদেরও ছবিটি ভালো লাগবে।

মিয়া বিবি রাজি চলচ্চিত্রের শুটিং শুরু হয় চলতি ৬ আগস্ট থেকে। পুবাইল, হোতাপাড়া, রাঙ্গামাটি, সিলেট, বান্দরবানসহ দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যায়নের কাজ সম্পন্ন হয়েছে। নির্মাতা সূত্রে জানা যায়, চলতি বছরের ডিসেম্বরের ৫ তারিখ মুক্তি পাবে মিয়া বিবি রাজি চলচ্চিত্রটি।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares