Home » চলচ্চিত্র » সালাউদ্দিন লাভলুর ছবিতে রিয়াজ-শাবনূর জুটি
riaz-shabnoor

সালাউদ্দিন লাভলুর ছবিতে রিয়াজ-শাবনূর জুটি

Share Button

মিডিয়া খবর :-

‘মোল্লা বাড়ির বৌ’ থেকে ‘জনম জনমে’। মাঝখানে ব্যবধান নয় বছর। এবারো পরিচালক-লেখক  হিসেবে রয়েছেন সালাহউদ্দিন লাভলু আর মাসুম রেজা জুটি।  ছবির চিত্রনাট্য রচনার কাজ শেষ। ডিসেম্বরের প্রথম দিন থেকেই মাঠে নামবে জনম জনমের টিম। 

২০০৫ সালে রিয়াজ-শাবনূর অভিনীত ‘মোল্লা বাড়ির বৌ’ ছবির মাধ্যমে সাড়া ফেলেছিলেন নির্মাতা সালাহউদ্দিন লাভলু। ‘জনম জনমে’র জন্যও তাই তার পছন্দ রিয়াজ-শাবনূর জুটি। সঙ্গে রয়েছেন অভিনেত্রী নিপুণ, শায়লা সাবি ও শাহেদ।

ত্রিভুজ প্রেমের গল্পের স্বাদ পাবেন দর্শক— ছবির কুশীলবদের নাম শুনে এটা ধরে নেয়া যায়। শুটিংয়ের জন্য লোকেশন নির্বাচন করা হয়েছে মানিকগঞ্জ। 

নাট্যকার মাসুম রেজা বলেন, ‘যখন কেউ সিনেমা দেখতে যায়, তখন কিন্তু ভালো কাহিনী খোঁজে তারা। বিষয়টি মাথায় রেখেই আমরা গল্পের কাহিনী এগিয়ে নিয়েছি।  ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবির গল্পের পটভূমি গ্রামীণ।      

বেশ কিছুদিন সংসার নিয়ে ব্যস্ত ছিলেন শাবনূর। অস্ট্রেলিয়ায় যাওয়ার সময় কিছু কাজ বাকি রেখে গিয়েছিলেন। দেশে ফিরে সে কাজগুলোয় হাত দিয়েছেন। এফআই মানিক, মোস্তাফিজুর রহমান বাবু, মান্নান সরকারসহ বেশ কয়েকজন পরিচালকের ছবিতে কাজ করছেন তিনি। জনম জনমে প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘ছবিটা থেকে কিন্তু আমরা অনেক কিছু শিখতে পারব।’

নিপুণ বলেন, ‘এ ছবিতে বড় বউয়ের ভূমিকায় থাকছেন শাবনূর আপু। আমি অভিনয় করছি ছোট বউয়ের চরিত্রে। লাভলু ভাইয়ের প্রথম ছবি মোল্লা বাড়ির বৌ দেখেনি, এমন দর্শক কমই রয়েছে। তার মতো নির্মাতার সঙ্গে কাজ করার মানে হচ্ছে ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ হওয়া।’ দেশের প্রেক্ষাগৃহে নতুন হাওয়া বইতে শুরু করেছে। ডিজিটাল ফরমেটে ছবি নির্মাণের ব্যয়ও কম। দেশে ২০০-২৫০ সিনেমা হল ডিজিটালইজড করা হয়েছে। বিষয়টিকে দেশীয় চলচ্চিত্রের জন্য সুসময়ের ইঙ্গিত বলে আখ্যা দিয়েছেন  নির্মাতা সালাহউদ্দিন লাভলু। 

জনম জনমের সঙ্গীতায়োজন করছেন ইমন সাহা। গানের কথা লিখেছেন শাহ আলম সরকার, জুয়েল মাহমুদ ও অয়ন চৌধুরী। ক্যামেরার কাজ করছেন মাহফুজুর রহমান।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares