Home » চলচ্চিত্র » অশ্লীলতার দায় কার? আইটেম গানে লুঙ্গি পরে আঁচল
gunda-the-terorist

অশ্লীলতার দায় কার? আইটেম গানে লুঙ্গি পরে আঁচল

Share Button

মিডিয়া খবর:- 

লুঙ্গি ভারতীয় উপমহদেশের মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্তদের ঘরোয়া পোশাক হলেও বিশ্ববিনোদনে লুঙ্গি একটা বিশেষ আসন গ্রহন করে নিয়েছে। বলিউডে লুঙ্গি ড্যান্স ঝড় তুলেছে। স্টাইলটা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন বলিউডে নিয়ে এসেছিলেন হানি সিংহের গানের মাধ্যমে। এরপর ভারতীয় ক্রিকেটারদেরও লুঙ্গি পরে নাচতে দেখা গেছে।

ঢালিউড কেন বাদ যাবে লুঙ্গি ড্যান্স থেকে। তাই এবার লুঙ্গি পরে নাচলেন ঢালিউড অভিনেত্রী আঁচল। তিনি লুঙ্গি পরে আরেক ঢালিউড অভিনেতা বাপ্পির সঙ্গে নেচেছেন। আঁচলের এই লুঙ্গি ড্যান্স দেখতে হলে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

ইসপাহানি আরিফ জাহানের পরিচালনায় ‘গুন্ডা- দ্য টেরোরিস্ট’ ছবির একটি আাইটেম গানে আঁচলকে লুঙ্গি পরে নাচতে দেখা যাবে। ‘চাকবুম চাকবুম, আইলো কুলসুম/ লুঙ্গি ড্যান্স লুঙ্গি ড্যান্স’ শিরোনামের  গানটি লিখেছেন কবির বকুল। গত সেপ্টেম্বরে ছবিটির শুটিং শেষ হয়েছে। শিগগিরই ছবিটি মুক্তি দেবার কথা রয়েছে।

ইতিমধ্যেই আঁচলের এই লুঙ্গি ড্যান্স অশ্লীলতার দায়ে সমালোচনার ঝড় তুলেছে। নাচের মুদ্রায়, দৃশ্যায়নের প্রয়োজনে কিছু খোলামেলা ব্যপার চলে আসতে পারে তবে সেটা অবশ্যই শ্লীলতার সীমারেখা ছাড়িয়ে যাওয়া উচিত হবে না। এখন দেখা যাক নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান কমার্শিয়াল ভাবনা ভাবতে গিয়ে কোন অসুস্থ অরুচিকর ভাবনা বা অশ্লীলতাকে প্রশ্রয় দিয়েছেন কি না।                

 

Check Also

dhaka international film festival

পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মিডিয়া খবর :- ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু …

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares