Home » টিভি চ্যানেল » বৃটেনে প্রথম বাংলাদেশি অনলাইন টিভির যাত্রা

বৃটেনে প্রথম বাংলাদেশি অনলাইন টিভির যাত্রা

Share Button

মিডিয়া খবর:-

বিনোদন জগতে টিভি চ্যানেল একটি অন্যতম শক্তিশালী মাধ্যম। এই ধারায় নতুন সংযোজন হল জিবিটিভি। বৃটেনে বাংলাদেশি প্রথম অনলাইন টিভি এটি। শনিবার লন্ডনের ওল্ড গেইটের কলেজ অব এডভান্স স্টাডিজ সেন্টারের সেমিনার হলে লন্ডন থেকে প্রথম বাংলাদেশি অনলাইন টেলিভিশন লাইভ জিবিটিভি যাত্রা শুরু করে। জিবিটিভির উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানের শুরুতে মন্ত্রী আসাদুজ্জামান নূর জিবিটিভির বাটনে ক্লিক করে শুভ উদ্বোধন ঘোষণা করেন। মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চেয়ারম্যান রাকিব রুহেল।

জিবিনিউজ টুয়েন্টিফোর ডটকমের এডিটর ইন চিফ এবং চেয়ারম্যান রাকিব রূহেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন জিবিটিভির হেড অব নিউজ সাংবাদিক সৈয়দ শাহ সেলিম আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিবিটিভির ব্র্যান্ড অ্যাম্বাসাডার চিত্র নায়িকা রোজিনা।

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী আসাদুজ্জামান নূর এই সুন্দর মহতি উদ্যোগের প্রশংসা করেন বলেন বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ ও বিনোদনে জিবিটিভি অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন এবং এর সাফল্য কামনা করেন।

জিবিটিভির ব্র্যান্ড অ্যাম্বাসাডার চিত্র নায়িকা রোজিনা বলেন, জিবিনিউজ বেশ কয়েক বছর ধরেই বৃটেন থেকে সুনামের সঙ্গে সঠিক সংবাদ পরিবেশন করে পাঠকপ্রিয়তা পেয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে জিবিটিভির যাত্রা শুরু। তিনি এর সাফল্য কামনার সঙ্গে জিবিটিভি টিমকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে জিবিনিউজ টুয়েন্টিফোর ডটকমের লন্ডন টিমের পক্ষে আনসার আহমেদ উল্লাহ, মতিয়ার চৌধুরী, মীরা বড়ুয়া, জামাল আহমেদ খান, ফজলুল হক, নাজমুল আহসান, মিজান রহমানসহ জিবিনিউজের শুভাকাঙ্ক্ষী সুহৃদরা উপস্থিত ছিলেন। এ সময় বেতার বাংলার পক্ষে মানিকুর রহমান ও মতিন আপা জিবিটিভিকে শুভেচ্ছা জ্ঞাপন করেন

Check Also

banglavission

দশম বর্ষে বাংলাভিশন

মিডিয়া খবর :- দৃষ্টি জুড়ে দেশ’- এ স্লোগান নিয়ে ২০০৬ সালের ৩১শে মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার …

সপ্তম বছরে পা রাখলো দেশটিভি

মিডিয়া খবর:- আজ মহান স্বাধীনতা দিবস। দেশটিভির জন্মদিনও আজ। ছয় বছর পূর্ণ করে সাত বছরে পা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares