Home » চলচ্চিত্র » শেষ হল ‘বোঝে না সে বোঝে না’ চলচ্চিত্রের শুটিং
bojhena-se-bo

শেষ হল ‘বোঝে না সে বোঝে না’ চলচ্চিত্রের শুটিং

Share Button

মিডিয়া্ খবর :-

শেষ হল হলো মনতাজুর রহমান আকবর পরিচালিত বোঝে না সে বোঝে না চলচ্চিত্রের শুটিং।  গত বৃহস্পতিবার উত্তরায় ফাইট দৃশ্যের মাধ্যমে এ সিনেমার দৃশ্যায়নের কাজ সম্পন্ন হয়েছে। গ্ল্যামার কন্যা আঁচলের বিপরীতে অভিনয় করেছেন নবাগত আকাশ খান।
এ সিনেমার গল্পে দুটি অভিজাত পরিবারকে দেখানো হয়েছে। একটি মির্জা ও অন্যটি চৌধুরী পরিবার। আঁচল মির্জা পরিবারের মেয়ে। তার তিন ভাইয়ের আদরের ছোট বোন তিনি। অন্যদিকে চৌধুরীর পরিবারের ছেলে কাবিলা তাকে পছন্দ করেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। এ পরিস্থিতিতে আদরের ছোট বোনকে নিয়ে ভাইয়েরা চলে যান এক গ্রামে। সেখানে গ্রামের ছেলে আকাশের সঙ্গে আঁচলের প্রেমের সম্পর্ক  তৈরি হয়। তারপর গল্প মোর নেয় অন্য দিকে।
এ সিনেমা প্রসঙ্গে আঁচলের জানান, এই প্রথম আমি কোনো বোনের চরিত্রে অভিনয় করলাম। বোঝে না সে বোঝে না সিনেমার মধ্যমে দর্শক আমাকে অন্য রূপে পাবে।  নির্মাতা মনতাজুর রহমান আকবর জানান, সিনেমার শুটিংয়ের কাজ শেষ হলো। এখন বাকি কাজ শেষ হলে চিন্তাভাবনা করব কবে মুক্তি দেয়া যায় সিনেমাটি।দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্য ধারণ করা হয়েছে। এতে গান রয়েছে মোট পাঁচটি। এর মধ্যে একটি আইটেম গান। এসব গানের গীতিকার, সুরকার ও সংগীত পরিচালনা করেছেন কবির বকুল।

নয়ন আপন প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রে আরো অভিনয়ন করছেন : অমিত হাসান, কথা, মির্জা আহমেদ, কিরণ ও কাবিলাসহ অনেকেই। কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণে ইস্তফা রহমান, মেকআপে ফটিক, নৃত্যে সাইফ খান কালু ও হাবিব, সেট সিরাজ, ড্রেস নাজিম, স্থিরচিত্রে আর আর রনি ও ব্যবস্থাপনায় জাহিদ।  

Check Also

Nirob-Priyanka

নিরব ও প্রিয়াঙ্কার হৃদয় জুড়ে

মিডিয়া খবর:- খুব শীঘ্রই ‘হৃদয় জুড়ে’ সিনেমার কাজ শুরু করবেন নিরব। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম …

Crime-Road

সারাদেশে মিলনের ক্রাইম রোড

মিডিয়া খবর:- আগামীকাল ২৪ মার্চ সারাদেশে মুক্তি পাবে ‘ক্রাইম রোড’। সিনেমাটির নির্মাতা সায়মন তারিক। অ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares