Home » নিউজ » নায়িকার স্বপ্নে ঘরছাড়া তিন ছাত্রী

নায়িকার স্বপ্নে ঘরছাড়া তিন ছাত্রী

Share Button

মিডিয়া খবর :-

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল গ্রামে চতুর্থ শ্রেণীর তিন ছাত্রী নায়িকা হওয়ার স্বপ্নে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে স্বজনদের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। রোববার দুপুরে এই ঘটনা ঘটে।
জানা গেছে, স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে পালিয়ে ঢাকার উদ্দেশে বের হয় হান্ডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির তিন ছাত্রী। এরা হলো_ হান্ডিয়াল গ্রামের ময়নাল প্রামাণিকের মেয়ে মিম (১০), বেজপাটিয়াতা গ্রামের লতিফ মৃধার মেয়ে লতা (১০) ও কর্নিপাড়ার আলতাফ হোসেনের মেয়ে আতিকা (১১)। যাওয়ার পথে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এলে হাইওয়ে পুলিশ তাদের আটক করে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে এসআই গাজী নুরুল ইসলাম ছাত্রীদের উদ্ধার করে অভিভাবকদের কাছে ফিরিয়ে দেন।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিএম ইমদাদুল হক জানান, রোববার দুপুরে অভিভাবকহীন অবস্থায় সিভিল পোশাকের এক শিশুর সঙ্গে স্কুলের পোশাকে আরো দুই শিশু হাটিকুমরুল গোলচত্বর এসে ঢাকায় যাওয়ার জন্য বাসে ওঠার চেষ্টা করে। গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের স্থানীয়রা আটক করে থানায় আনে। এরপর জিজ্ঞাসাবাদে তারা জানায়, নায়িকা হওয়ার জন্য স্বপ্রণোদিত হয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে তারা বাড়ি থেকে বের হয়েছে। তারা প্রথমে ঢাকায় গিয়ে বাসায় ৩/৪ মাস কাজ করে টাকা সংগ্রহ করে ভারতে গিয়ে নায়িকা হবে।
তারা আরো জানায়, কারো প্ররোচণায় বা কারো প্রলোভনে তারা বাড়ি থেকে পালায়নি। এরপর চাটমোহর উপজেলার হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রকে জানানো হলে বিকাল ৪টায় তদন্ত কেন্দ্রের কর্মকর্তা এসআই গাজী নুরুল ইসলাম, ওই স্কুলের সহকারী শিক্ষক আলম হোসেন ও স্বজনরা হাটিকুমরুল হাইওয়ে থানায় গেলে উদ্ধারকৃত শিশুদের তাদের কাছে হস্তান্তর করা হয়। 

Check Also

nano setalite

বাংলাদেশের প্রথম ন্যানো স্যাটেলাইট মহাকাশে

মিডিয়া খবর:- ‘ব্র্যাক অন্বেষা’ এখন মহাকাশে অবস্থান করছে। বাংলাদেশের প্রথম ক্ষুদ্রাকৃতির কৃত্রিম উপগ্রহ বা ন্যানো …

azam khan

সে থাকে মোর অন্তরে- পপসম্রাট আজম খান

মিডিয়া খবর:- পপসম্রাট আজম খানের মৃত্যুবার্ষিকী আজ। ২০১১ সালের এই দিনে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares