Home » রেডিও » ‘অন এয়ার ভয়েস’, স্বপ্ন পূরণের মাধ্যম

‘অন এয়ার ভয়েস’, স্বপ্ন পূরণের মাধ্যম

Share Button

মিডিয়া খবর :-

স্বপ্ন বিলাসী মানুষগুলোর স্বপ্ন পূরণের মাধ্যম হিসেবে যাত্রা শুরু করলো ‘অন এয়ার ভয়েস’। এখান থেকে একই সঙ্গে রেডিও জকি (আরজে), টেলিভিশন অনুষ্ঠান এবং সংবাদ উপস্থাপক হিসেবে যে কেউ নিজেকে গড়ে তুলতে পারবে। 

 যে কোন কিছুই শুরু করার আগে সেই বিষয় সম্পর্কে যদি একটু ধারণা থাকে অথবা খানিকটা শিখে আসা যায়, তাহলে সেই কাজটা আত্মবিশ্বাসের সাথেই শুরু করা যায় । মিডিয়াতে কাজ করতে চাইলে তো এই কথাটা ধ্রুব সত্য । আপনি যখন কোন বিনোদন মাধ্যমে নিজেকে জড়াতে চাইবেন, শুরুতেই আপনাকে ইন্টারভিউ ফেস করতেই হবে । সে এক কঠিন প্রতিযোগিতা! যারা এখানে কাজ করতে ইচ্ছুক, তারা প্রত্যেকেই থাকে স্বপ্নে বিভোর । তাই কেউ কাউকে ছেড়ে কথা বলে না । এক্ষেত্রে শুধু তারাই বেশ খানিকটা এগিয়ে থাকে, যাদের ঐ বিষয় সম্পর্কে জানাশোনা বা পড়াশোনা আছে । যেভাবে পারা যায়, যেখান থেকেই হোক না কেন শিখে বা জেনে আসতেই হবে। কারণ প্রতিযোগিতার এই যুগে স্টেশনগুলোও কোন ধরনের ছাড় আপনাকে দেবে না ।

প্রশিক্ষক হিসেবে আছেন এই সময়ের জনপ্রিয় রেডিও জকি এবং সংগীতশিল্পী, রেডিও আমার ৮৮.৪ এফএম-এ কর্মরত আরজে টুটুল, সঙ্গে আছেন আমিরুল মোমেনীন মানিক, যিনি এরই মধ্যে একজন সফল টিভি উপস্থাপক এবং নিউজ প্রেজেন্টার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন । বর্তমানে তিনি ‘মাই টিভি’ তে কর্মরত। মানিক সেই সঙ্গে একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী । এছাড়াও ‘গাজী টেলিভিশন’ এর প্রোগ্রাম প্রডিউসার সোহেল রানা আছেন প্রশিক্ষক হিসেবে ।

‘অন এয়ার ভয়েস’ কর্তৃপক্ষ আপাতত দুটো ব্রাঞ্চে তাদের কার্যক্রম পরিচালনা করবেন । একটি মোহাম্মাদপুর অন্যটি যাত্রাবাড়ি। সপ্তাহের সোমবার, বৃহস্পতিবার ও শুক্রবার ক্লাসগুলো অনুষ্ঠিত হবে । রেজিস্ট্রেশন চলছে । বিস্তারিত তথ্যের জন্য যে কেউ ০১৬৮৯-০৫৬৬৪৪ অথবা ০১৬৭৭-৫১৩৯৩৮ এই নাম্বার দুটোতে যোগাযোগ করতে পারেন ।  

Check Also

mayer galpo

নীলুফার ইয়াসমিনকে নিয়ে রেডিও স্বাধীনে আগুন

মিডিয়া খবর:- ১৩ ফেব্রুয়ারি নীলুফার ইয়াসমিনের জন্মদিন। মা নীলুফার ইয়াসমিনের জন্মদিনে অনেক না বলা কথা বলতে …

safari park

চমৎকার ভ্রমনের স্থান সাফারী পার্ক

মিডিয়া খবর:- ঢাকা থেকে ঐতিহ্যবাহী ভাওয়াল গড়ের দূরত্ব মাত্র ৪০ কি.মি.। জীববৈচিত্র্য সমৃদ্ধ এই স্থানটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares