Home » অনুষ্ঠান » ইমরানের মির সিরামিক ইয়াংস্টার আজ রাত ১০টায়
young-star

ইমরানের মির সিরামিক ইয়াংস্টার আজ রাত ১০টায়

Share Button

মিডিয়া খবর :-

আজ রাত ১০টায় এশিয়ান টিভিতে প্রচার হতে যাচ্ছে জনপ্রিয়, ইয়াং সেলিব্রেটিরদের অংশগ্রহনে মির সিরামিক নিবেদিত ইয়াং স্টার।  অনুষ্ঠানটিতে এবারের অতিথি চলচ্চিত্র অভিনেতা সাগর ও চলচ্চিত্র অভিনেত্রী শম্পা। জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ debashish
বিশ্বাস এর উপস্থাপনায় ও ইমরান আলীর প্রযোজনায় অনুষ্ঠানটি প্রতি সোমবার রাত ১০টায় প্রচার হচ্ছে এশিয়ান টিভিতে। ইতমধ্যে অনুষ্ঠানটি তারকা মহলে আলোচনার কেন্দ্র বিন্দুতে কারণ, এই অনুষ্ঠানটি গতানুগতিক টিভি অনুষ্ঠান এর মতো নয়, বেশ কটি সেগমেন্ট নিয়ে ৩০মিনিটের একটি অনুষ্ঠান। অনুষ্ঠানটিতে তারকাদের খোলামেলা কিছু প্রশ্ন করা ছাড়াও তারকাদের ফেসবুক পেজ এর খবরা খবর জানিয়ে দেওয়া হয়।  মজার বিষয় হচ্ছে অনুষ্ঠানটিতে দর্শকদের সরাসরি অংশগ্রহনের সুযোগ আছে। দর্শকবৃন্দ প্রতি পর্বে SMS এর প্রশ্নের সঠিক উত্তর দিয়ে কুইজ বিজয়ী হয়ে সরাসরি তারকাদের সাথে অংশগ্রহন করে প্রতি পর্বে পচ্ছন্দের তারকার সাথে আড্ডা দেওয়া ছাড়াও এক সাথে ছবি তোলার বিশেষ সুযোগ পেয়ে থাকে। 

অনুষ্ঠানটি সম্পর্কে প্রযোজক ইমরান আলী বলেন, আমি বহু অনুষ্ঠান নির্মাণ করেছি। কিন্তু এই অনুষ্ঠানটি এত তাড়াতাড়ি দর্শক প্রিয়তা পেয়েছে যা আমি আগে ভাবতেও পারিনি। অনুষ্ঠানটির মূল পরিকল্পনা করেছেন এশিয়ান টিভির অনুষ্ঠান প্রধান আহমেদ ইউসুব সাবের ভাই। দেবাশীষদার চমৎকার উপস্থাপনা ও আন্তরিক সহযোগিতার কারণে মূলত অনুষ্ঠানটি আমি ভলোভাবে ভাবে নির্মান করতে পারছি। সবচেয়ে বড় কথা আমাদের এশিয়ার টিভির ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান স্যার এর উপদেশ ও অনু্রেপ্ররণার কারনে অনুষ্ঠানটি তারকা মহলে আলোচিত হচ্ছে।

young-star-1

Check Also

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

ali-zaker

আলী যাকের পাচ্ছেন বটতলা রঙ্গমেলা সম্মাননা ২০১৬

মিডিয়া খবর: আগামী ১ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে ‘বটতলা রঙ্গমেলা ২০১৬’। ১০ দিনব্যাপী উৎসবে এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares