Home » টিভি নাটক » মেগা ধারাবাহিক ‘অফস্ক্রিন’ শুরু হচ্ছে আজ থেকে
off-screen

মেগা ধারাবাহিক ‘অফস্ক্রিন’ শুরু হচ্ছে আজ থেকে

Share Button

মিডিয়া খবর:-

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ৮ম ধারাবাহিক ‘অফস্ক্রিন’। দেশ টিভিতে আজ থেকে প্রচার শুরু হচ্ছে এই ধারাবাহিক নাটকটি। সপ্তাহে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে নতুন এ ধারাবাহিক। ধারাবাহিকটি রচনা করেছেন দাউদ হোসাইন রনি। পরিচালনা পর্ষদে রয়েছেন এহসান হক চৌধুরী, মাজেদুল হক রানা ও মারুফ আহমেদ সোহাগ।

ধারাবাহিকের চরিত্রগুলো খুবই সহজ সরল। শোবিজের প্রতি তাদের অনেক আগ্রহ। অনস্ক্রিনে যাওয়ার শর্টকাট রাস্তা খোঁজে সবাই। কিন্তু সঠিক পথ ও পদ্ধতি অনুসরণ না করায় ওরা অফস্ক্রিনেই থেকে যায়। সাধারণত অনস্ক্রিনে যাদের দেখা যায় দর্শক তাদের নিয়েই মেতে থাকে। অফস্ক্রিনের এসব স্বপ্নবিলাসী চরিত্রগুলোর কথা আড়ালেই রয়ে যায়। দীর্ঘদিন ধরে মেইনস্ট্রিম শোবিজের হাত ধরে গড়ে উঠেছে আরেকটা প্যারালাল মিডিয়া। তাঁদের দুঃখ-দুর্দশা, আনন্দ-বেদনা, স্বপ্ন বা প্রতারিত হওয়ার গল্প নিয়ে ধারাবাহিকটির গল্প।

পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘আমার আগের ধারাবাহিকগুলোর মতো এটিও দর্শকরা পছন্দ করবেন। দর্শক ধরে রাখার জন্য যে সব উপাদান দরকার তার সবই আছে এখানে। এই সিরিয়ালের বেশ কয়েকটি চরিত্র জনপ্রিয় হবে বলে আমি বিশ্বাস করি।’নাট্যকার দাউদ হোসাইন রনি বলেন, ‘সাধারণত মেগা সিরিয়ালের রাইটার্স প্যানেলে কয়েকজন নাট্যকার থাকেন। কিন্তু পরিচালক রাজ আমার ওপর পুরোপুরি ভরসা রেখেছেন, সে জন্য আমি তার কাছে কৃতজ্ঞ।’

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নওরিন খান জেনি, ডা. এজাজ, মাজনুন মিজান, সোহেল খান, সিদ্দিকুর রহমান, তানিয়া বৃষ্টি, স্বাধীন খসরু, হোসনেয়ারা পুতুল, কাজী আসিফ, মিলন ভট্ট, রাশেদ মামুন অপু, রাজু, মুনিয়া ইসলাম, তাসনুভা তিশা, নাদিয়া খানম, রহমান মতিউর প্রমুখ।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares