Home » টিভি নাটক » এইসব দিনরাত্রি নাটকের টুনির প্রাণ রক্ষা আর হল না
tuni

এইসব দিনরাত্রি নাটকের টুনির প্রাণ রক্ষা আর হল না

Share Button

মিডিয়া খবর:-

বিটিভিতে প্রচারিত হুমায়ূন আহমেদের নাটক ‘এই সব দিন রাত্রি’র টুনির প্রাণরক্ষার জন্য সারা দেশের মানুষ চিঠি লিখে অনুরোধ জানিয়েছিলেন নাট্যকার হুমায়ূন আহমেদকে সেই টুনি চরিত্রে রূপদানকারী অভিনেত্রী নায়ার সুলতানা আর নেই। 

প্রাথমিকভাবে তার মৃত্যুকে আত্মহত্যা বলে অনুমান করা হচ্ছে বলে জানিয়েছেন গুলশান থানার এ এস আই বোরহান উদ্দিন। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় তাদের খবর দেওয়া হয়। তৎক্ষণাৎ এস আই মোহাম্মদ আসাদুজ্জামানের নেতৃত্বে গুলশান থানা পুলিশের একটি দল নায়ারের লাশ উদ্ধার করে রাত ৭টা ৪৫ মিনিটে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে নায়ারকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী আলী আমিনের বিরুদ্ধে তার মা রাজিয়া সুলতানা গুলশান থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান জানিয়েছেন, নায়ারের লাশ ঢাকা মেডিক্যালে পাঠানোর পরই মা রাজিয়া সুলতানা ৯টা ৪০ মিনিটে গুলশান থানায় এসে মামলা দায়ের করেন। অভিযোগ দায়েরের পর নায়ারের স্বামীকে গুলশানের বাসার কাছ থেকে  গ্রেপ্তার করা হয়েছে। ইতোমধ্যে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

আসাদুজ্জামান বলেন, পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি বিয়ের পর থেকেই নানা ইস্যুতে নায়ারের সঙ্গে বনিবনা হত না স্বামী আমিনের। আমিন মানসিক ও শারীরিকভাবে নায়ারকে অত্যাচার করতেন বলে অভিযোগ করেছেন তারা। তাদের ধারণা, অতিরিক্ত অত্যাচার সইতে না পেরে নায়ার আত্মহত্যা করেছেন।

তিনি আরও জানিয়েছেন, আমিন বেঙ্গল তোয়াল ইন্ডাস্ট্রিজে কর্মরত। ৩৫ বছর বয়সী নায়ারের আনহা আমিন (৯) এবং আজারি আমিন (৬) নামে দুটি সন্তান রয়েছে।

এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক বলেন, নায়ারের গলার ডান দিকে ও বাম হাতের গিরায় আঘাতের কালো দাগের মতো চিহ্ন পাওয়া গেছে। মৃত্যুর আগে নায়ারকে বিষ প্রয়োগ করা হয়েছিল কি না তা জানতে ময়নাতদন্ত করতে দেওয়া হয়েছে।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares