Home » চলচ্চিত্র » অভিনয়ে ফিরছেন শাবনূর
shabnur

অভিনয়ে ফিরছেন শাবনূর

Share Button

মিডিয়া খবর :-

 ঢাকাই চলচ্চিত্রের একসময়ের এ নাম্বারওয়ান নায়িকা এরই মধ্যে সিনেমায় ফেরার প্রক্রিয়া শুরু করেছেন। তার ঘনিষ্ঠ একটি সূত্র থেকে নিশ্চিত হওয়া গেছে, এরই মধ্যে এ নায়িকা তার কয়েকজন ঘনিষ্ঠ চলচ্চিত্রনির্মাতার সঙ্গে নতুন ছবিতে কাজ করার বিষয়ে আলোচনা করেছেন।

এর আগে হঠাৎ করেই শাবনূরের বিয়ের খবর ছড়িয়ে পরে মিডিয়ায়। সে সময় বিদেশেই অবস্থান করছিলেন তিনি। সেখানেই এক পুত্রসন্তানের জন্ম দেন শাবনূর। দীর্ঘ সময় অস্ট্রেলিয়ায় কাটানোর পর অবশেষে গত পয়লা অক্টোবর শাবনূর দেশে ফেরেন।

আার দেশে ফিরেই শাবনূর পুত্রসন্তানকে নিয়ে তার স্বামী অনিকের উত্তরার বাসায় উঠেছিলেন। ঈদ উদ্‌যাপন শেষে ৮ অক্টোবর সেখান থেকে নিজের ইস্কাটনের বাসায় ফিরেছেন তিনি।

সূত্রটি আরো নিশ্চিত করেছে, ‘বর্তমানে তিনি দেশেই থাকবেন এবং আবারও তিনি অভিনয় নিয়ে ব্যস্ত হবেন। তবে মাঝে মাঝে অস্ট্রেলিয়ায় বেড়াতে যেতে পারেন। এরই মধ্যে তার সঙ্গে দেশের বেশ কয়েকজন স্বনামধন্য নির্মাতারা সিনেমা নির্মাণ করার বিষয়ে কথা বলেছেন। তিনিও এখন ব্যস্ত থাকতে চান অভিনয় নিয়ে।’

২০১১ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে এক পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সন্তানের নাম রাখেন আইজান।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares