Home » চলচ্চিত্র » বলাকায় দর্শকদের সঙ্গে ‍আঁচল
kistimat

বলাকায় দর্শকদের সঙ্গে ‍আঁচল

Share Button

মিডিয়া খবর:-

শনিবার সকালে চিত্রনায়িকা আঁচল তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বলাকা ও অভিসার সিনেমা হলে দর্শকদের সঙ্গে কিস্তিমাত সিনেমা দেখার ঘোষণা দেন। সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। বিকাল বেলাতেও এর তেমন কোনো বিরাম ছিল না। । এই ঘোষনার পর শত বৃষ্টি মাথায় নিয়েই দর্শকরা হাজির হয় প্রিয় তারকার সঙ্গে সিনেমা দেখতে। নিজের কথা রাখতে দর্শকদের মতো আঁচলও বৃষ্টিতে কাকাভেজা হয়ে হাজির হোন বলাকা সিনেমা হলে।

দর্শকদের সঙ্গে সিনেমা দেখা প্রসঙ্গে আঁচল বলেন, দর্শকদের সঙ্গে ‍সিনেমা দেখে অনেক এনজয় করেছি এবং অনেক কিছু শিখতে পেরেছি। সিনেমার কোনো অংশ দেখে দর্শক হাতে তালি দেয় সেটা দর্শকদের সঙ্গে সিনেমা না দেখলে বুঝা যায় না। আমি খুব হ্যাপি কারণ দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পেয়েছি।

ঈদে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে আগে থেকেই আলোচনার শীর্ষে ছিল আশিকুর রহমান পরিচালিত ‍শুভ-আঁচল জুটির কিস্তিমাত সিনেমাটি। গতকাল বলাকায় কিস্তিমাত ছবিটি দেখতে আসা একজন দর্শক বলেন, ঈদের দিনই ছবিটি দেখার ইচ্ছে ছিল, কিন্তু ঈদের ব্যস্ততার কারণে দেখতে পারিনি। আজ বন্ধুদের নিয়ে ছবিটি দেখতে এসেছিলাম। খুব ভালো লেগেছে। শুভ-আঁচল জুটিকে ভালো মানিয়েছে। তা ছাড়া সিনেমার গল্পটিও ভালো।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জানান, এরই মধ্যে নতুন কয়েকটি হলের মালিকরা তাদের হলে কিস্তিমাত সিনেমাটি নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। ঈদের ব্যস্ততা কমলে হলে দর্শক সমাগম আরো বাড়বে বলে ধারণা করছি। ঢাকা এবং গাজীপুরের বিভিন্ন হল ঘুরে দেখা গেছে, প্রায় প্রতিটি শো হাউজফুল। গতকালও তেমনটাই হাউজফুল যাচ্ছে বলে সংস্থাটি জানিয়েছেন।

অপরদিকে বলাকা হলের ম্যানেজার জানিয়েছেন, আমাদের টিকেট সেল শুরুর তুলনায় অনেক বেশি বেড়েছে। লোকজন ঈদের ছুটিতে গ্রামে ছিল এখন আবার ঢাকায় আসতে শুরু করেছে। তাই দর্শক সংখ্যাও বাড়ছে।

এ দিকে ঢাকার অভিসার, বলাকা, স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেপ্লেক্স, গাজীপুরের উল্কা, সিরাজগঞ্জের নিউ রজনীগন্ধা, শ্রীমঙ্গলের জয়, কুমিল্লার গ্যারিসনসহ দেশের অধিকাংশ সিনেমা হলে ঈদের দিন থেকে বিকাল এবং সন্ধ্যার শো হাউজফুল গেছে।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares