Home » চলচ্চিত্র » শুরু হলো ‘ইউটার্ন’
uturn

শুরু হলো ‘ইউটার্ন’

Share Button

মিডিয়া খবর:-

শুটিং শুরু হলো নাট্যনির্মাতা আলভী আহমেদের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় তার প্রথম চলচ্চিত্র ‘ইউটার্ন’র। চার তারকা মৌটুসী, ইরফান সাজ্জাদ, শিপন ও সোনিয়াকে নিয়ে গত ১০ই অক্টোবর থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ ছবির শুটিং।

এ ছবির অন্যতম নায়ক  শিপন বলেন, মাত্র তো ক’দিন হলো কাজটি শুরু করেছি। বেশ গোছানো একটি ইউনিটে কাজ করছি। অনেক ভাল লাগছে। আশা করি দর্শকদের কাছে উপভোগ্য একটি ছবি হবে এটি। মৌটুসী বিশ্বাসের ভাষ্যমতে, ‘ইউটার্ন’ তার দ্বিতীয় চলচ্চিত্র। তার প্রথম চলচ্চিত্র ছিল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’। মৌটুসী বলেন, অনেক বছর বিরতির পর মনের মতো একটি চরিত্র পেয়েছি। তাই আলভীর প্রথম চলচ্চিত্রে কাজ করছি। আমি কৃতজ্ঞ পরিচালকের কাছে। ইরফান সাজ্জাদ ঈদের আগে ফিরেছেন তানিয়া আহমেদের নির্দেশনায় ‘গুডমর্নিং লন্ডন’ ছবির কাজ শেষ করে। দেশে ফিরে ঈদ শেষ করেই তিনি শুরু করেছেন ‘ইউটার্ন’ ছবির কাজ। তিনি বলেন, একটু একটু করে চলচ্চিত্রে নিজের অবস্থান তৈরি করার চেষ্টা করছি। সবার সহযোগিতা পেলে নিজেকে এ মাধ্যমেই ব্যস্ত রাখতে চাই। এ ছবির আরেক নায়িকা ছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া।

‘ইউটার্ন’ ছবিটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন শহীদুল্লাহ শোভন। এর আগে তিনি অসংখ্য নাটকের কাজ করলেও একজন সিনেমাটোগ্রাফার হিসেবে এটিই তার প্রথম চলচ্চিত্র। পরিচালক আলভী আহমেদ জানান, এ ছবিতে আরও দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দুই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও মিশা সওদাগর।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares