Home » প্রিন্ট মিডিয়া » আসিফের অপ্রিয় সত্যকথন
asif

আসিফের অপ্রিয় সত্যকথন

Share Button

মিডিয়া খবর:-

বাংলাদেশের প্রধান প্রধান দৈনিক, সাপ্তাহিক ও অনলাইন পত্রিকাগুলো বিনোদন খবর প্রকাশের ক্ষেত্রে সর্বাধিক গুরুত্ব দেন বলিউড, হলিউড এমনকি টালিউডের সংবাদগুলোকে। তুলনামুলকভাবে বাংলাদেশের বিনোদন সংবাদগুলো গৌন হয়ে প্রকাশিত হয়। অথচ বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরার প্রধান দায়িত্বতো তাদেরই। এবার এই বিষয়ে সরব হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ। প্রথম আলোকে ‘বদলাতে’ বললেন তিনি।

১১ অক্টোবর শনিবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক পেজে আসিফ এসব কথা বলেন। তিনি দৈনিক এ পত্রিকাটির সমালোচনা করে বাংলাদেশের সংস্কৃতিকে খোলা চোখে দেখতে বলেছেন।

ফেসবুকে আসিফ আকবর তার স্ট্যাটাসে লেখেন ‘ বাংলাদেশের শীর্ষ পত্রিকা প্রতিদিনই পড়ি। কিছু পত্রিকার বিনোদন পাতার খবরগুলো দেখলে মন ভরে যায়। আর কিছু পত্রিকা মন খারাপ করে দেয়। এর মধ্যে প্রথম আলো অন্যতম। তাদের প্রতিদিন বিনোদন ও সাপ্তাহিক আনন্দ পাতা দেখলে মনে হয় হলিউড বলিউড এর টেন্ডার নিয়ে বসেছেন। দুঃখ পাই, ক্রুদ্ধ হই, লজ্জা লাগে। তবুও পড়ি। প্রথম আলো বলে- বদলে যাও বদলে দাও। আমি প্রথম আলোকে বলছি, আপনারা নিজেরা আগে বদলান। খোলা চোখে বাংলাদেশের সংস্কৃতি দেখার চেষ্টা করুন। ’

ফেসবুকে এ স্ট্যাটাস দেওয়ার পর শুরু হয় সমালোচনার ঝড়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ স্ট্যাটাসে লাইক পড়েছে প্রায় ১৮ হাজার। আসিফ আকবরের ফেসবুক পেজের লিংক: https://www.facebook.com/asif.akbar.bd/timeline।

উল্লেখ্য যে, শুধুমাত্র প্রথম আলো নয়, এই দোষে দুষ্ট বেশিরভাগ পত্রিকাগুলো। সচেতন মহল মনে করেন বদলাতে হবে সবাইকে। তাহলেই হবে দেশীয় পত্রিকায় দেশীয় সংস্কৃতির জোয়ার।

Check Also

facebook

সোশ্যাল মিডিয়া ব্যবহারে মন্ত্রিপরিষদের নির্দেশিকা

মিডিয়া খবর:- গত রোববার মন্ত্রিপরিষদ বিভাগ সরকারি প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে …

mahi

বন্ধ জাজের ইউটিউব চ্যানেল

মিডিয়া খবর:- বাংলাদেশের অন্যতম বড় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল কপিরাইট জটিলতায় বন্ধ হলো। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares