Home » টিভি নাটক » ঈদে সাবির টেলিফিল্ম ও নাটক চ্যানেল আইয়ে
goni-miahar-choching

ঈদে সাবির টেলিফিল্ম ও নাটক চ্যানেল আইয়ে

Share Button

মিডিয়া খবর :-

এবার কোরবানির ঈদের দ্বিতীয় ও চতুর্থ দিনে নাটক ‘গনি মিয়ার কোচিং সেন্টার’ ও টেলিফিল্ম ‘ঠাটা’য় সজল আর মোশাররফ করিমের বিপরীতে দুুটি বিপরীত ধরনের চরিত্রে দেখা যাবে শায়লা সাবিকে।
‘গনি মিয়ার কোচিং সেন্টার’ ঘিরে ঘটতে থাকা মজার মজার ঘটনা নিয়ে নিজের রচনায় নাটকটি নির্মাণ করেছেন পরিচালক ফেরদৌস হাসান রানা। গল্পের প্রধান তিন চরিত্র সাজন গুন্ডা, গনি মিয়া, আর তার মেয়ে কুমকুমের চরিত্র রূপায়ন করেছেন সজল, আবুল হায়াত আর শায়লা সাবি। এছাড়া নাটকটিতে আরো রয়েছেন সিরাজুল ইসলাম, দিলারা জামান, আবদুল্লাহ রানা, ডা: এজাজ, জিল্লুর রহমান, শিরিন বকুল প্রমুখ।thata
বয়স্ক লোকদের দেখভালের দায়িত্ব নিয়ে কোচিং সেন্টার খুলেছেন গণি মিঞা। টপ রংবাজ সাজন আচমকা বিয়ে করতে চায় তার কন্যা কুমকুমকে। বিপদে পড়ের গনি মিয়া। শর্ত জুড়ে দেয় কুমকুম, শিক্ষিত হতে হবে সাজনকে। সাজন ভর্তি হয় গণি মিঞার কোচিং সেন্টারে। কুমকুমকে পেতে হলে এই পরীক্ষায় পাশ করতে হবে তাকে।
চ্যানেল আইয়ের দর্শকরা কুমকুম-সাজনের পুরো গল্পটা দেখতে পাবেন কোরবানি ঈদের দ্বিতীয় দিনে রাত ৯টা ৩৫ মিনিটে।

এছাড়া, শায়লা সাবি আর মোশাররফ করিমের এক ঘন্টার টেলিফিল্ম ‘ঠাটা’ একই চ্যানেলে প্রচার হবে ঈদের চতুর্থ দিন বেলা আড়াইটায়। এটির রচনা এবং পরিচালনা করেছেন আরিফ রহমান। ‘ঠাটা’য় মোশাররফের বিপরীতে গ্রামের রাগী তরুণীর চরিত্রে দেখা যাবে চ্যানেল আই সেরা নাচিয়ে খ্যাত শায়লা সাবিকে।
‘ঠাটা’ ছবির গল্পে নাতাশা হচ্ছে মোশাররফ করিম বা বিদ্যুতের খালাতো ভাই। বিদ্যুত ওই গ্রামে সবার কাছেই এক বিস্ময়ের পাত্র। বজ্ব্রপাতের শিকার হবার পরও মরে না গিয়ে কী করে যেন দিব্যি বেঁচে থাকছে বিদ্যুত।
অন্যদিকে, সাবি গ্রামের মুখরা বলে পরিচিত হলেও দূর সম্পর্কিত খালাতো ভাইটার জন্য দরদের অভাব হয় না তার মনে। মোশাররফের যন্ত্রণা কমানোর চেষ্টা করে সে বিভিন্ন উপায়ে।

Check Also

Kalo-poddo

নাটক কালোপদ্ম

মিডিয়া খবর:- হাফপ্যান্ট সিনেমা ফ্যাক্টরির ব্যানারে নির্মিত হল নাটক কালোপদ্ম। নাটকটির চিত্রনাট্য করেছেন আমিরুল ইসলাম পরিচালনায় আছেন  বান্টি আফজাল। বিভিন্ন …

tomake astei hobe

ফাল্গুনের নাটক তোমাকে আসতেই হবে

মিডিয়া খবর :- জাকারিয়া শৌখিন নির্মান করলেন ফাল্গুনের নাটক তোমাকে আসতেই হবে। নির্মাতা জাকারিয়া শৌখিন জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares