Home » টিভি নাটক » মেয়েটি চিঠি পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে – নীরব ভালোবাসা
nirob-bhalobasha

মেয়েটি চিঠি পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে – নীরব ভালোবাসা

Share Button

মিডিয়া খবর :-

একটি বাক-প্রতিবন্ধী মেয়ে, যে চায় স্বাভাবিক মানুষদের মতো পড়াশোনা, চলাফেরা, নিত্য ইত্যাদিতে নিজেকে জড়িয়ে রেখে তার কষ্টটা ভুলতে। তার জীবনে এক সময় ভালোবাসা আসে বাধা হয়ে দাঁড়ায় তার বাকপ্রতিবন্ধী হওয়াটাই। এভাবে পৃথিবীর প্রতিটি বাকপ্রতিবন্ধী মানুষের জীবনে থাকে হতাশা। কিন্তু আমরা যদি তাদের স্বাভাবিকভাবে মেনে নেই তাহলে তারা জীবনটাকে আরো সুন্দর করে সাজাতে পারে। মুনতাসির রসি এমনি একটি গল্প নিয়ে তৈরি করেছেন ঈদুল-আজহার নাটক নীরব ভালোবাসা। নাটকটির নাম নীরব ভালোবাসা। রচনা এবং পরিচালনা- মুনতাসির রসি।

নাটকটিতে “প্রেম করা যাবে না” এমন শর্ত মেনে কলেজের একজন শিক্ষকের বাসা ভাড়া নেয় ক‘জন ব্যাচেলার যুবক। বাসাতে একটি সুন্দরী মেয়ের  আগমন ঘটে।
নাটকের গল্পে দেখা যাবে, সকলেই মেয়েটির জন্য পাগল। মেয়েটিকে পাওয়ার জন্য নিজেদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। মেসের একটি ছেলে জয়, সেও মেয়েটির প্রেমে পড়ে। মেয়েটিও জয়ের চোখে চোখে রাখে। এভাইে বিভিন্ন ঝামেলা ও হাসি রহস্যের মধ্যে দিয়ে কাহিনী এগুতে থাকে। এক সময় জয় মেয়েটির সাথে কথা বলার জন্য একটি চিঠি দিয়ে মেয়েটির মোবাইল নাম্বার চায়। মেয়েটি চিঠি পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। কারন মেয়েটি বোবা। কথা বলতে পারেন। জয় জানেনা যে, মেয়েটি বোবা। পরিশেষে জয় মেয়েটিকে খুজে পায় এবং বড় একটি কাগজে লেখে আমি তোমার কথা শুনতে চাইনি। আজীবন তোমাকে দেখতে চাই। মেয়েটি কাগজটি পড়ে হাসে। এভাবেই নাটকটির পরিনতি হয়।

নাটকটিতে অভিনয় করেছেন- নিরব, মেহেজাবীন, রহমত আলী, মিলন ভট্টাচার্য, আসিফ হাসান আরো অনেকে। নাটকটি প্রচারিত হবে ঈদের ২য় দিন সন্ধ্যা ৭টা ২০ মিনিটে একুশে টিভিতে। 

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares