Home » রেডিও » এশিয়ান রেডিওর জমকালো ঈদ আয়োজন

এশিয়ান রেডিওর জমকালো ঈদ আয়োজন

Share Button

মিডিয়া খবর :-

এবার ঈদে তারার মেলা বসছে এশিয়ান রেডিও ৯০.৮ এফ এম এ। গত ইদুল ফিতরে ভারতীয় ও বাংলাদেasian-redio-1শের প্রথম সারির সঙ্গীত শিল্পীদের দিয়ে যৌথ ভাবে এশিয়ান টিভির সাথে লাইভ কন্সার্ট প্রচার করে রেডিওটি যা শ্রোতা মহলে ব্যাপক সাড়া ফেলেছিল। এর আগে বাংলাদেশের কোন রেডিও স্টেশনের এতো বড় আয়োজনের রেকর্ড নেই। এবারও শ্রোতাদের বিনোদনের পূর্ণ চাহিদার কথা মাথায় রেখে তিনদিন ব্যাপি বিশাল আয়োজনে সেজেছে এশিয়ান রেডিও।

এশিয়ানের ঈদ অনুষ্ঠান শুরু হবে ঈদের দিনের আগের রাত থেকে। এশিয়ানের বহুল আলোচিত তেলেসমাতির তিন আর জে, শুরু করবে ফান্টুস নামের অনুষ্ঠান দিয়ে এবার ঈদের আনন্দ যাত্রা।

ঈদের দিন বিকেলে থাকছে আর জে, তৃষার সাথে জনপ্রিয় সখিরে খ্যাত কন্ঠশিল্পী  এফ, এ সুমন। জলসা মাতাবেন তিনি বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত। রাত ১০টায় থাকছে আর জে রাজু’র রচনা ও পরিচালনায় ঈদের বিশেষ নাটক “লুকিং ফর বউ’’

ঈদের দ্বিতীয় দিন একই সময়ে আর জে আশা’র সাথে জলসা মাতাবেন এই প্রজন্মের প্রতিভাবান শিল্পী কিশোর। একই দিনে ঈদ আড্ডায় থাকছেন ঘুড়ি খ্যাত কন্ঠশিল্পী লুতফর হাসান, শিল্পী জুয়েল মোরশেদ ও পূজা । এই তিন শিল্পী এক সাথে এই প্রথম কোন অনুষ্ঠানে থাকছেন।

ঈদের তৃতীয় দিন থাকছেন বিউটি এক্সপার্ট হেasianরবিক ব্রাইডালের প্রতিষ্ঠাতা তাঞ্জিমা শারমিন মিউনি। এদিনই সুরের মূর্ছনায় ভাসাতে সরাসরি গাইবেন শিল্পী ফাহমিদা নবী। বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত শ্রোতারা সরাসরি গান শোনার পাশাপাশি কথাও বলতে পারবেন প্রিয় শিল্পীর সাথে। এদিনই রাতে ঈদ আড্ডায় থাকবেন টিভি অভিনেত্রী মোমেনা চৌধুরী।

ঈদের তৃতীয় দিন  রাত ১১টায় এশিয়ান স্টুডিও লাইভে থাকছে এই প্রজন্মের জনপ্রিয় ব্যান্ড দল অন্তপুর’র পরিবেশনা!

এছাড়াও এশিয়ান টিভির সাথে যৌথভাবে এবারও কিছু অনুষ্ঠান প্রচার করবে এশিয়ান রেডিও। ঈদ আয়োজন নিয়ে এশিয়ান রেডিওর প্রধান নির্বাহী রাইসুল ইসলাম বলেন “ শ্রোতাদের পূর্ণ বিনোদন দেয়াই আমাদের উদ্দেশ্য। দেশে এখন অনেক রেডিও আমরা চাই আমাদের আয়োজনের ভিন্নতা দিয়ে সবার থেকে আলাদা থাকতে। আমাদের বিশ্বাস শ্রোতারা এবার ঈদেও ভিন্ন বিনোদনের স্বাদ পাবে এশিয়ান রেডিও শুনে। ’’

Check Also

পরীক্ষামূলকভাবে চালু হল রেডিওবিজি২৪.কম

মিডিয়া খবর :- বাংলাদেশের সংগীতের যাদুঘর হিসেবেই পরিচিতি পেয়েছিল রেডিওবিজি২৪.কম। তারপর হঠাৎ ছন্দপতন। দীর্ঘদিন বন্ধ …

bangladesh betar

শুরু হলো বেতারের চারদিনের আয়োজন

মিডিয়া খবর :- হীরকজয়ন্তী উপলক্ষে চার দিনব্যাপী নানা বর্ণাঢ্য আয়োজন শুরু হল বেতারের,  আজ ৭৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares