Home » অনুষ্ঠান » ঈদে আরজে টুটুল ও কর্নিয়ার গান-রেডিও আমার ৮৮.৪ এফএম
rj-tutul

ঈদে আরজে টুটুল ও কর্নিয়ার গান-রেডিও আমার ৮৮.৪ এফএম

Share Button

 মিডিয়া খবর :-

সারা বছর যিনি শ্রোতাদের নিজের কথার যাদুতে মাতিয়ে রাখেন তিনি ঈদের সময় চুপচাপ থাকবেন, ভক্তদের জন্য তার বাড়তি ব্যস্ততা থাকবে না তাই কি হয় ! পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বিশেষ কিছু অনুষ্ঠান এবং গান নিয়ে কয়েকটি রেডিও এবং টিভি স্টেশনে ব্যাপক ব্যস্ত থাকছেন এই সময়ের জনপ্রিয় রেডিও জকি এবং কণ্ঠশিল্পী আরজে টুটুল ।

ফোনে তার সঙ্গে কথা বলে জানা যায় ঈদে একটানা তিনদিন বিকেল চারটায় সেলিব্রেটি শো নিয়ে রেডিও আমার ৮৮.৪ এফএম-এর ঈদ আয়োজনে তিনি থাকছেন । একই স্টেশনে ঈদের চতুর্থ দিন রাত এগারোটায় ‘ঈদ স্পেসাল আমার ভালবাসা’ নিয়েও শ্রোতাদের সাথেই থাকবেন টুটুল । আর টুটুল-কে যারা জানতে চান আর দেখতে চান তাদেরকে অবশ্যই চোখ রাখতে হবে বিজয় টিভি’র পর্দায় ঈদের তৃতীয় দিন ঠিক সকাল ১০টায় ।

এছাড়াও এবার গান নিয়েও থাকছেন “তোকে পাওয়ার সম্ভাবনা” খ্যাত কণ্ঠশিল্পী টুটুল । ঈদের দ্বিতীয় দিন রাত ১১টা থেকে রাত ২টা পর্যন্ত রেডিও আমার ৮৮.৪ এফএম-এর ঈদের বিশেষ গানের অনুষ্ঠানে সরাসরি গান করবেন টুটুল । এই অনুষ্ঠানে তার সঙ্গে আরো গাইবেন এই সময়ের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী ‘কর্নিয়া’ ।rj-tutul-kornia

উত্তরবঙ্গের শ্রোতাদের জন্যও এই ঈদে রয়েছে সুখবর ! প্রথমবারের মত উত্তরবঙ্গের শ্রোতা নন্দিত এফএম ‘রেডিও পদ্মা’য় সরাসরি গান করবেন টুটুল । সরাসরি গানের এই অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন রাত ১০টা থেকে রাত ১টা পর্যন্ত। অবশ্য ঐ একই অনুষ্ঠানে টুটুল-এর সঙ্গে আরো গাইবেন সময়ের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী ‘আমিরুল মোমেনীন মানিক’ । সব কিছু মিলিয়ে টুটুল তার ভক্ত-শ্রোতাদের জন্য এই ঈদে একটু বেশীই ব্যস্ত ।

Check Also

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares