Home » টিভি নাটক » হানিফ সংকেতের ‘সার কথার ধার বেশি’
sar-kother-dhar

হানিফ সংকেতের ‘সার কথার ধার বেশি’

Share Button

মিডিয়া খবর :-

নন্দিত নির্মাতা হানিফ সংকেতের এবারের ঈদের নাটকের নাম ‘সার কথার ধার বেশি’। হানিফ সংকেতের নাটকের নামে যেমন থাকে ভিন্নতা তেমনি এর গল্প, নির্মাণশৈলীতেও থাকে বৈচিত্র্য আর থাকে একটি সামাজিক বক্তব্য। তার রচনা ও পরিচালনায় এর চিত্রায়ন হয়েছে মিরপুরের ফাগুন অডিও ভিশনের নিজস্ব কমপ্লেক্সে।

হানিফ সংকেত জানান, বরাবরের মতোই তার এ নাটকেও রয়েছে সামাজিক বক্তব্য। গল্পে দেখা যায়- একজন সৎ ও আদর্শ চরিত্রের মানুষ জামান সাহেব। কিন্তু মেজাজ অত্যন্ত খিটখিটে। যে কোনো ছোটখাট বিষয় নিয়ে সারাদিন শুধু বকবক করতেই থাকেন। তার চিৎকার চেঁচামেচিতে পুরো বাড়ি তটস্থ থাকে। ভদ্রলোক ভালো কথা বললেও তার অতি কথার কারণে অনেকেই তা গ্রহণ করে না। এভাবেই নাটকের কাহিনী এগুতে থাকে। -জামান সাহেব চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত। মায়ের চরিত্রে শর্মিলী আহমেদ, পরিবারের একমাত্র মেয়ের ভ‚মিকায় কুসুম সিকদার ও মেয়ে জামাইর চরিত্রে দেখা যাবে মীর সাব্বিরকে। এ ছাড়াও অভিনয় করেছেন আব্দুল কাদের, আফজাল শরীফ, শামীমা নাজনীন, সুভাশিষ ভৌমিক, সোলায়মান খোকা প্রমুখ।

নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর ও সংগীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ, কণ্ঠ দিয়েছেন কমল। এটিএন বাংলায় ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে নাটকটি।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares