Home » সঙ্গীত » আসছে এফএ সুমন ফিচারিং “ফোক হিটস”
folk-hitz

আসছে এফএ সুমন ফিচারিং “ফোক হিটস”

Share Button

মিডিয়া খবর :-

ঈদ ও পুঁজা’কে সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ/অগ্নিবীনার ব্যানারে বাজারে আসছে এ্ফএ সুমন ফিচারিং “ফোক হিটস্”। গানগুলোতে কন্ঠ দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী এবং সংগীত পরিচালক এফএ সুমন, কিশোর পলাশ, রাজিবশাহ্, ওয়াসিম পাগলা, রুমা, পথিক, উজ্জ্বল, ফারুক, সৈকত, বাবলু ও মানিক। অ্যালবামে গান থাকছে মোট ১১ টি। গানগুলোর শিরোনাম “কাঙ্গালিনীর বন্ধু, মনের বয়স, মিছে মায়া, ভোজবাজির খেলা, ভাব রাখা, আমি জানিগো, দমেদমে আসো বন্ধু , তুমিবাসো কিনা, ওরে আমার মন, হিংসা ছাড়ো, ম্যাজিষ্টেট সামসুল হক” ।
অ্যালবামের জন্য যারা গান লিখেছেন তাঁরা হলেন : কিশোর পলাশ, চাঁনমিয়া, শাহীন মাহমুদ, মোকলেস, মালেক সরকার, ওয়াসিম পাগলা, ফারুক, সাধন দেওয়ান এবং প্রচলিত কিছু কথা। সুর করেছেন কিশোর পলাশ, ওয়াসিম পাগলা, মাজেদ, মালেক সরকার, চাঁনমিয়া, সাধন দেওয়ান ও ফারুক।

অ্যালবামটি প্রসঙ্গে এফএ সুমন বলেন আমি দীর্ঘদিন যাবৎ চেষ্টা করে যাচ্ছি বাংলাদেশের লোক সংষ্কৃতিকে সামনে এগিয়ে নিয়ে যাবার। সেই প্রচেষ্টার রেশ ধরে অনেক সলো ফোক অ্যালবাম ফিচারিং করছি কিন্তু প্রথমবারের মতো এবার মিক্সড অ্যালবাম করলাম। অনেক প্রতিভাবান সংগীত শিল্পী যারা ভাল গান করেন কিন্তু টাকার জন্যে তাদের স্বপ্ন মিশে যায় মাটিতে। বর্তমানের প্রেক্ষাপটে গান তৈরি হয় টাকার বিনিময়ে আর তাই আমি সেই মাটির সুরগুলোকে নতুন একমাত্রা দেয়ার চেষ্টা করেছি বিনামূল্যে।
এফএ সুমনের সংগীতায়োজনে উল্লেখযোগ্য কিছু ফোক অ্যালবাম  “ মমতাজের আশি বছর পর,  কিশোর পলাশের এক  জোড়া, ভবের বাড়ি, জয় গুরু, ক্লোজআপ১ সালমার স্বপ্ন উড়াইলা, পূর্ন্যর ও আমার ময়না , রাজিব শাহ্ অনুরাগের বীনা, মিলন মাহমুদের মন যমুনা, সাজুর অটোগ্রাফ ফোটোগ্রাফ, সূখ দুঃখ, অভীর গানের মিছিলে, প্রেমের মরা জলে ডোবেনা, করলাম একি ভূল, পলাশের আমার বাড়ি আরও অনেক। আশাকরি ফোক হিটস্ অ্যালবামটি সবার ভাল লাগবে।

 

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares