Home » সঙ্গীত » সংস্কৃতিমন্ত্রীর কাছে আসিফের খোলা চিঠি
asif

সংস্কৃতিমন্ত্রীর কাছে আসিফের খোলা চিঠি

Share Button

মিডিয়া্ খবর:-

বাংলাদেশে আগমনকারী বিদেশী শিল্পীদের বাণিজ্যিক অনুষ্ঠানের ওপর কর কমানো বা অভিন্ন করারোপ প্রস্তাবটি দিয়েছিলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। গত ২৫ আগস্ট নূরের পক্ষ থেকে বিদেশী শিল্পীদের সর্বোচ্চ করারোপের এই খসড়া প্রস্তাবটি অর্থমন্ত্রীর কাছে পাঠানো হয়। আজ ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন গায়ক আসিফ আকবর। পাঠকদের জন্য সে চিঠি তুলে ধরা হলো।

প্রিয় নুর ভাই, সালাম।
বাংলাদেশে বাংলাদেশী শিল্পীদের রমরমা ভাব তো দূরের কথা, অস্তিত্বের সঙ্কট চলছে। আপনার প্রস্তাবটি হৃদয়ে রক্তক্ষরণের মতই শিল্পীদের ব্যাথিত করেছে। এদেশে ভারতীয় সিনেমা, টিভি সব চলছে, মেনেও নিয়েছি, মানতে হবে। প্রায় ছয় বছর গান গাইতে পারছিনা, তাও মেনেছি। ভারত সরকার আমাকে দশ বছর ভিসা দেয়না, এটাও মেনে নিয়েছি। একজন জীবন্ত কিংবদন্তী হিসেবে এ দেশের মানুষ আপনাকে শ্রদ্ধা করে। শুধুমাত্র দেশ টিভি, অভিজাত ক্লাব(তথাকথিত)এবং অসাধু প্রমোটরদের স্বার্থে আপনি এদেশের তরুণ প্রজন্মের শিল্পীদের ভবিষ্যৎ হুমকির মুখে ফেলবেন না। পারলে অবৈধ ওয়েব সাইট গুলো বন্ধ করে এ দেশের শিল্পাঙ্গনের প্রাণ ফিরিয়ে দিন। শিল্পীরা আপনার প্রতি কৃতজ্ঞতাপাশে আবদ্ধ থাকবে। জাতীয় রাজস্ব বোর্ড (এন,বি,আর) কে ধন্যবাদ তারা প্রস্তাবটি মেনে নেয়নি। তাদের প্রতি কৃতজ্ঞতা।

প্রিয় নুর ভাই, আপনার অবস্থান থেকে আপনি ভাল আছেন। কিন্তু শিল্পী সমাজে নীরব দূর্ভিক্ষ চলছে। একটু বোঝার চেষ্টা করুন প্লীজ। আপনার সুস্বাস্থ্য কামনা করছি।

স্নেহধন্য আসিফ আকবর।

বিশেষ অনুরোধ – খোলা চিঠিটা পড়ে কেউ উদ্দেশ্য প্রণোদিত হয়ে উল্টা-পাল্টা মন্তব্য করবেন না প্লীজ।আমি শুধু শিল্পীদের আকুতি তুলে ধরার চেষ্টা করেছি। সবাই ভাল থাকুন, সুস্থ্য থাকুন

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares