Home » টিভি চ্যানেল » জিটিভির প্রযোজনা প্রধান চাকরি হারালেন
gtv

জিটিভির প্রযোজনা প্রধান চাকরি হারালেন

Share Button

মিডিয়া খবর:-

প্রতিনিয়ত রদবদল চলছে টিভি চ্যানেলের দায়িত্বে থাকা বিভিন্ন পদের।  এই অস্থিরতার ডামাডোলে এবার চাকরি হারলেন জিটিভি (গাজী টিভি)-এর বার্তা বিভাগের প্রযোজনা শাখার দায়িত্বে থাকা সিনিয়র প্রযোজক শাহরিয়ার মুরাদ। এ মাসেই তাকে চাকরিচ্যুত করা হয়েছে বলে চ্যানেল সূত্র জানিয়েছে।

জিটিভি সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, গুরুতর অভিযোগের প্রেক্ষিতে মুরাদকে চাকরিচ্যুত করা হয়েছে। এরমধ্যে দায়িত্বে অবহেলা, অনিয়মসহ নানা অভিযোগ রয়েছে। তবে কোনো সূত্রই নির্দিষ্ট করে কিছু বলতে পারেনি।

টিভি মিডিয়ায় মুরাদের যাত্রা শুরু আরটিভির মাধ্যমে। এরপর তিনি একে একে কাজ করেন বেশকিছু চ্যানেলে। এরমধ্যে বৈশাখী ও ইন্ডিপেনডেন্ট টিভিও রয়েছে। জিটিভির বার্তা বিভাগের কল্যাণে তিনি চ্যানেলটিতে কাজের সুযোগ পান। তার সঙ্গে বার্তা প্রধানের সুসম্পর্কের কারণে বিপাকে পড়েন চ্যানেলটির শুরুর দিককার নির্বাহী প্রযোজক শাকিল বিন মুশতাক। নানা অসহযোগিতায় টিকতে না পেরে শাকিল এক পর্যায়ে পদত্যাগ করেন। এরপর মুরাদকে বার্তা বিভাগের প্রযোজনা শাখার দায়িত্ব দেয়া হয়।

একটি সূত্র জানায়, অনেক বড় দায়িত্ব পেলেও মুরাদ তার গুরুত্ব বুঝতে পারেননি। এ কারণে নানা জটিলতায় জড়িয়ে যান। আর এর কারণেই কর্তৃপক্ষ তার বিরুদ্ধে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে।

Check Also

যমুনা টিভির প্রথম বর্ষপূর্তি

মিডিয়া খবর:- এক বছর পূর্ণ করল যমুনা টেলিভিশন। ২০১৪ সালে ৫ এপ্রিল আনুষ্ঠানিক সম্প্রচার শুরু …

banglavission

দশম বর্ষে বাংলাভিশন

মিডিয়া খবর :- দৃষ্টি জুড়ে দেশ’- এ স্লোগান নিয়ে ২০০৬ সালের ৩১শে মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares