Home » সঙ্গীত » তবলা বাজাতে বাজাতে মঞ্চেই মৃত্যু
bijon-chowdhury

তবলা বাজাতে বাজাতে মঞ্চেই মৃত্যু

Share Button

মিডিয়া খবর:-

তবলায় হাতের স্পন্দন  চলতে চলতে  হৃদয়ের স্পন্দন থেমে গেল।  বাজাতে বাজাতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন দেশের বিখ্যাত তবলাবাদক বিজন চৌধুরী।

শুক্রবার রাতে চট্টগ্রামের থিয়েটার ইনস্টিটিউটে বংশীবাদক ওস্তাদ আজিজুল ইসলামের বাঁশির সঙ্গে তবলা বাজাচ্ছিলেন বিজন চৌধুরী। এ সময় হঠাৎ মঞ্চে লুটিয়ে পড়েন তিনি এবং সেখানেই তার মৃত্যু হয়। বিজন চৌধুরীর আকস্মিক মৃত্যুতে চট্টগ্রামের সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

সন্ধ্যা ৭টা থেকে নগরীর থিয়েটার ইনস্টিটিউটে ওস্তাদ আজিজুল ইসলামের বংশীবাদন অনুষ্ঠান ছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অনুষ্ঠান শুরুর পর থেকেই বাঁশির সঙ্গে তবলা বাজিয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছিলেন তবলা শিল্পি বিজন চৌধুরী। রাত সাড়ে ৮টার দিকে অনুষ্ঠান চলাকালীন তবলা বাজাতে বাজাতে আকস্মিকভাবে মঞ্চেই লুটিয়ে পড়েন বিজন চৌধুরী। এই সময় দ্রুত তাকে নিকটস্থ চট্টগ্রাম মেডিক্যাল সেন্টারের আইসিইউতে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণের মধ্যেই রাত সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা বিজন চৌধুরীকে মৃত ঘোষণা করেন।

এই মর্মান্তিক ঘটনার পর বংশীবাদন অনুষ্ঠানটি আর হয়নি। দেশের বিখ্যাত তবলাশিল্পী বিজন চৌধুরী মঞ্চে বাজাতে বাজাতে আকস্মিক মৃত্যুর কোলে ঢলে পড়ার ঘটনায় শত শত দর্শক হতবিহ্বল হয়েছেন।

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares