Home » চলচ্চিত্র » ‘ভয়ঙ্কর রাত’ নিয়ে আইরিন
irin

‘ভয়ঙ্কর রাত’ নিয়ে আইরিন

Share Button

মিডিয়া খবর:-

আইরিন সুলতানা র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়াতে কাজ শুরু করলেও বর্তমানে চলচ্চিত্রে একজন ব্যস্ত নায়িকা । প্রথমবারের মতো ভৌতিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী আইরিন সুলতানা। সম্প্রতি জাতীয় প্রেসক্লাবে এ সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। যদিও সিনেমার পাণ্ডুলিপি এখনো হাতে পাননি আইরিন। irin-4

এ প্রসঙ্গে আইরিন বলেন, সম্ভবত আগামী সপ্তাহে এর পাণ্ডুলিপি আমার হাতে এসে পৌঁছাবে। তাই সিনেমাটি সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছি না। তবে নির্মাতা সূত্রে মৌখিকভাবে জানতে পেরেছি, এটি একটি রোমান্টিক ঘরানার ভৌতিক সিনেমা। ‘ভয়ঙ্কর রাত’ শিরোনামের এ সিনেমাটি যৌথভাবে নির্মাণ করছেন মাসুম-বাবুল। অন্যদিকে, আমি বর্তমানে ‘প্রেম ভালোবাসা নয়’ এবং ‘টার্গেট’ শীর্ষক দুটি সিনেমাতে অভিনয় করছি। ‘প্রেম ভালোবাসা নয়’ সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ রেজা। এছাড়া ‘টার্গেট’ সিনেমাতে আমার সঙ্গে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

শিগগিরই দেশ-বিদেশের বিভিন্ন স্থানে ‘ভয়ঙ্কর রাত’ চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলেও জানিয়েছেন আইরিন।
প্রতি ঈদের মতো এবারো এই অভিনেত্রী বিভিন্ন ফ্যাশন হাউস এবং প্রতিষ্ঠানের মডেল হয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আসছে ঈদুল আজহায় ‘কে ক্রাফট’, ‘গ্রামীণ’, ‘অন্যমেলাসহ প্রভৃতি ফ্যাশন হাউসের ফটোশুটের কাজ শেষ করেছি। আরো বেশ কয়েকটি হাউসের সঙ্গে কথা চলছে। অচিরেই এর কাজ শুরু করব। দেশীয় চলচ্চিত্রাঙ্গনে একজন আদর্শবান নায়িকা হতে চান আইরিন। তাইতো তিনি কবরী, ববিতা, মৌসুমী, শাবনূরের মতো তারকাদের অভিনয়গুণে সব সময় মন্ত্রমুগ্ধ হয়ে থাকেন। তিনি বলেন, এসব সিনিয়র তারকাদের অভিনয় আমি দারুণভাবে উপভোগ করি।  সব সময় irin-3নিজের ফিটনেস ধরে রাখার চেষ্টা করেন তিনি। এ জন্য প্রতিদিন এক ঘণ্টা করে ইয়োগার পাশাপাশি খাওয়া-দাওয়াটাও নিয়ন্ত্রণের মধ্যে রাখেন।
আইরিন অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসা জিন্দাবাদ’ মুক্তির পর পরই বড় পর্দার নির্মাতাদের কাছে তার কদর বাড়তে থাকে। আসছে ঈদে চ্যানেল আই’তে আইরিন অভিনীত দুটি সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে বলেও জানা গেছে। একটি হলো সাইমুন জাহান পরিচালিত ‘টাইম মেশিন’ ও দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘ভালোবাসা জিন্দাবাদ’।
এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘ঈদে আমার অভিনীত দুটি সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে, তাও সেটা চ্যানেল আইয়ের মতো একটি দর্শকপ্রিয় চ্যানেল- এ এটা ভেবে খুব ভালো লাগছে। ঈদে আমার চলচ্চিত্র দুটি আশা করছি দর্শকদের আনন্দ দেবে।’ এছাড়াও আইরিনের হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এগুলো হলো ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’,  ‘এই তুমি সেই তুমি’, ‘প্রিয়তমা আমি দাড়ি তুমি কমা’, ‘ইনোসেন্ট লাভ’।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares