Home » চলচ্চিত্র » ‘সেদিন বৃষ্টি ছিল’ মুক্তি পাচ্ছে কাল
sedin-bristi-chilo

‘সেদিন বৃষ্টি ছিল’ মুক্তি পাচ্ছে কাল

Share Button

মিডিয়া খবর:-

রত্না-সুমিত-অভি অভিনীত ও শাহীন-সুমন পরিচালিত ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি আগামীকাল শুক্রবার ১৯ সেপ্টেম্বর একযোগে ৫০ টি হলে মুক্তি পেতে যাচ্ছে। আর এই সিনেমার মাধ্যমে চিত্রনায়িকা রত্না দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরছেন। 

‘সেদিন বৃষ্টি ছিল’ গল্পে দেখা যাবে, দুই সহপাঠীর একজন আরেকজনকে পছন্দ করে কিন্তু মুখ ফুটে বলতে পারছে না।তাই বন্ধুদের সাথে পরিকল্পনা করে একদিন সবাই মিলে বনভোজনে যায়। তখন পরিকল্পনা অনুযায়ী বাকি বন্ধুরা ঐ দুজনকে ফেলে রেখে সেখান থেকে রেখে ফিরে আসে। মেয়েটি ভয় পেয়ে তার ভাইদের তাকে এসে নিয়ে যেতে বলে। আর ঠিক সে সময় বৃষ্টি নামে। ছেলেটি মেয়েটিকে নিয়ে ছাদে যায় তার মনের কথা বলার জন্য।

কিন্তু সে সময় বিপত্তি ঘটে। ছেলেটি ছাদ থেকে পিছলে নিচে পরে যায়। ঠিক সে সময় সে স্থানে মেয়ের ভাইয়েরা হাজির। তারা ছেলেটিকে মৃত ভেবে বোনের সমস্যা হবে মনে করে মেয়েটির বাধা সত্বেও ছেলেটিকে জ্যন্ত কবর দিয়ে দেয় এবং বোনকে সাথে নিয়ে সেই স্থান ত্যাগ করে। পরে বোনকে আরেক ছেলের সঙ্গে বিয়ে দেয়। বিয়ের পর মেয়েটি তার স্বামীকে নিয়ে সেই একই স্থানে ঘুরতে আসে। তখনই ঘটে বিপত্তি।

এমনই এক লোমহর্ষক গল্প নিয়ে নির্মিত হয়েছে শাহিন সুমন পরিচালিত ডিজিটাল ভৌতিক চলচ্চিত্র ‘সেদিন বৃষ্টি ছিল’। উল্লেখ্য, ‘সেদিন বৃষ্টি ছিল’ এই সিনেমাটি শাহিন ও সুমনের যৌথ পরিচালনায় শেষ চলচ্চিত্র। বর্তমানে তাঁরা দুজনেই আলাদাভাবে সিনেমা নির্মাণ করছেন।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares